• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ক্যাটের সঙ্গে সিনেমায় আপত্তি!

বিনোদন ডেস্ক

  ২৭ নভেম্বর ২০১৭, ১৫:১১

সালমান খানের সঙ্গে নতুন ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হ্যায়’ শিরোনামের ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবির ‘সোয়্যাগ সে স্বাগত’ গানটি ভার্চুয়াল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে।

বলিউড পাড়ায় যখন সালমান-ক্যাট ঝড়, তখন অভিনেতা শহীদ কাপুরের ঘোষণায় চমকে গেলেন অনেকেই। গুঞ্জন উঠেছে ক্যাটরিনার সঙ্গে সিনেমায় অভিনয় করবেন না শহীদ কাপুর। কিন্তু কী এমন হল, যার জন্য ক্যাটের সঙ্গে কাজ করতে চাইছেন না এই অভিনেতা!

এই বিষয়ে অবশ্য শহীদ কিংবা ক্যাটরিনা কাইফের কোনো বক্তব্য পাওয়া যায়নি। শহীদের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানায় ক্যাটের সঙ্গে সিনেমায় অভিনয় করতে চান না শহীদ।

বলিউডে শহীদ কাপুরের ক্যারিয়ার শুরু হয় নৃত্যশিল্পী হিসেবে। ২০০৩ সালে ‘ইসক ভিসক’ ছবি দিয়ে নায়ক হিসেবে আবির্ভাব।

পরবর্তীতে কামিনে, হায়দার, বিবাহ, যব উই মেট ছবির মাধ্যমে আলোচনায় আসেন এই অভিনেতা। সম্প্রতি ‘পদ্মাবতী’ ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। ভারতজুড়ে চলছে ছবিটিকে ঘিরে বিতর্ক।

এছাড়া নারায়ণ সিংয়ের পরিচালনায় ‘বাট্টি গুল মিটার চালু’ ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন শহীদ কাপুর। এতে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

অন্যদিকে ক্যাটরিনা এখন ব্যস্ত রয়েছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার প্রচারণা নিয়ে। ছবিটি মুক্তি পাওয়ার কথা ডিসেম্বরে। এই ছবির মাধ্যমে সাবেক প্রেমিকা ক্যাটরিনাকে নিয়ে বহুদিন পর পর্দায় হাজির হচ্ছেন সালমান খান।

পিআর/এএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
শাশুড়িকে নিয়ে যে মন্তব্য করলেন ক্যাটরিনা
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
X
Fresh