logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

অন্তরঙ্গ দৃশ্য ফাঁস, বিব্রত অভিনেত্রী লক্ষ্মী

বিনোদন ডেস্ক
|  ২৫ নভেম্বর ২০১৭, ১২:১৩ | আপডেট : ২৫ নভেম্বর ২০১৭, ১২:১৯
অভিনেত্রী লক্ষ্মী রায় বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন। তার অভিনীত চলচ্চিত্র ‘জুলি-টু’ এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। কিন্তু সিনেমা মুক্তির আগেই সহশিল্পীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য ভাইরাল হয়ে গেছে অনলাইন দুনিয়ায়। এতে বেশ বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েছেন এই নবাগত নায়িকা।

‘জুলি-টু’ ছবির একটি দৃশ্য ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়। এতে সহশিল্পীর সঙ্গে যৌন আবেদনময়ী রূপে দেখা গেছে অভিনেত্রী লক্ষ্মী রায়কে। কিন্তু কিভাবে ফাঁস হলো এই ভিডিও? সেটি বুঝতে পারছেন না অভিনেত্রী।

লক্ষ্মী রায় বলেন, এটা আমার কাছে অবিশ্বাস্য লাগছে! এই ভিডিও কিভাবে ইন্টারনেটে ভাইরাল হয়েছে? আর দৃশ্যটি সিনেমায় থাকবে কিনা সেটাও তো সবার জানার কথা না।

এদিকে অন্তরঙ্গ ভিডিও ফাঁসের কারণে শঙ্কায় পড়েছে ছবির নির্মাতা-প্রযোজক। কারণ ছবিটি এখনো সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পায়নি। এর আগে কপিরাইট বিতর্কে তিনবার দীপক শিবদাসানি পরিচালিত সিনেমাটির মুক্তি নিয়ে জটিলতা তৈরি হয়েছিল।

এবার ছবিটির অন্তরঙ্গ ভিডিও ফাঁস নিয়ে নতুন জটিলতায় পড়েছে ‘জুলি-টু’। তবে কেউ কেউ মনে করছেন ছবিটির বিপনন প্রক্রিয়ার অংশ হিসেবে প্রযোজনা সংস্থা থেকেই এই ভিডিও অনলাইনে ভাইরাল করা হয়েছে।

এই বিষয়ে অভিনেত্রী লক্ষ্মী রায় বলেন, সিনেমার মুক্তির আগে কোনও দৃশ্য ফাঁস করা একেবারেই বোকামি। ওই দৃশ্যটি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা আমার কাছে অবিশ্বাস্য।

এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে অভিনেত্রী লক্ষ্মীর। কিন্তু প্রথম সিনেমায় নেতিবাচক অভিজ্ঞতার মুখোমুখি হতে হলো তাকে। তবে সব বিতর্ক ছাড়িয়ে সিনেমাটি দর্শকের হৃদয়ে জায়গা করে নেবে বলে মনে করেন এই অভিনেত্রী।

পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়