• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘আমি বাউণ্ডুলে, মাহির সঙ্গে প্রেম হয়’

এ এইচ মুরাদ

  ১৬ নভেম্বর ২০১৭, ১৫:১৭

হালের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন। এ নায়কের মুক্তির অপেক্ষায় আছে ‘জান্নাত’ ছবিটি। কাজ করছেন ‘মাতাল’ চলচ্চিত্রে। আগামী ১৯ নভেম্বর ‘আমার মা আমার বেহেশত’ নামে একটি নতুন ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন পোড়ামন’ খ্যাত এই নায়ক। ছবিতে তার বিপরীতে রয়েছেন মাহিয়া মাহি। এসব ছাড়াও সমসাময়িক কাজ নিয়ে আরটিভি অনলাইনের মুখোমুখি সাইমন সাদিক। সাক্ষাৎকার নিয়েছেন জ্যেষ্ঠ প্রতিবেদক এ এইচ মুরাদ।

এই মুহূর্তে কী করছেন?

আপাতত বাসাতেই আছি। মুভি দেখছি। বৃষ্টির দিন পরিবারকে সময় দিচ্ছি।

আজ তো আপনার ‘মাতাল’ ছবির শুটিং হবার কথা

হ্যাঁ, গতকাল থেকে এফডিসিতে ছবির দ্বিতীয় লটের শুটিং শুরু হয়। সেখানে বেশ কিছু অ্যাকশন দৃশ্যের কাজ করেছি আমরা। তবে গতকালের মতো আজকেও বৃষ্টি থাকায় পরিচালক সকালেই প্যাকআপ করেছেন। ছবিটি পরিচালনা করছেন শাহীন সুমন ভাই। তিনি একজন অনেক গুণী নির্মাতা। অনেক ভালো ভালো ছবি নির্মাণ করেছেন। ছবিতে আমার বিপরীতে রয়েছেন অধরা খান। ছবির গল্পটি সুন্দর, আশা করছি দর্শকরা ভালো কিছু পাবেন।

‘আমার মা আমার বেহেশত’ ছবিটি সম্পর্কে বলুন

মা পাগল একটা ছেলে। তবে তার বেড়ে ওঠাটা হয় বাবার সঙ্গে। বাবার কাছে থেকে ছেলেটি ভালো কোনো পরামর্শ পায় না। সে সবসময় মাকে খুব মিস করে। অনেক ক্ষেত্রেই তাকে প্রতারণা করতে দেখা যায়। খারাপ কাজে করে। কিন্তু মায়ের কোনো কথা বলা হলে বা মায়ের প্রসঙ্গ আসলে সে খারাপ কাজ থেকে নিজেকে দূরে রাখে।

ছবিতে আপনার নায়িকা মাহিয়া মাহি

মাহির সঙ্গে জাকির হোসেন রাজু স্যারের ‘পোড়ামন’ ছবিটি দর্শক পছন্দ করেছিলেন। কিন্তু নানা কারণে পরে আর একসঙ্গে অভিনয় করা হয়ে ওঠেনি। এরপর মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ ছবিতে কাজ করলাম। ছবির গল্পটি খুব সুন্দর। খুব আশাবাদী এই ছবিটি নিয়ে। আবারো একসঙ্গে অভিনয় করতে যাচ্ছি বদিউল আলম খোকন স্যারের ‘আমার মা আমার বেহেশত’ ছবিতে।

ছবিতে আপনার চরিত্রটি কেমন?

মা পাগল একটা ছেলের চরিত্রে কাজ করছি। ছবিতে আমার মায়ের ভূমিকায় রয়েছেন সুচরিতা ম্যাডাম। মা ও সন্তানকে নিয়েই ছবির গল্প। আর পাশাপাশি প্রেম-ভালোবাসা তো থাকবেই। ‘ছবিতে আমি বাউণ্ডুলে থাকি, মাহির সঙ্গে প্রেম হয়’। ছবিতে মাহির চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ। আগামী রোববার থেকে ছবির শুটিং শুরু হবে। শুটিং চলবে টানা ডিসেম্বরের মাঝামাঝি পর্যন্ত। এরপর দেশের বাইরে হবে গানের শুটিং।

নির্মাতা বদিউল আলম খোকনের ছবিতে প্রথম অভিনয়, অনুভূতি কেমন?

আমার যে কজন নির্মাতার সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল বা স্বপ্ন যেটাই বলেন না কেন তাদের মধ্যে অন্যতম খোকন স্যার। তাদের কাছে অনেক কিছু শেখার আছে। আমি মনে করি অনেক কিছুই শেখার বাকি। এসব গুণী মানুষদের সঙ্গে কাজ করে আরো শিখতে চাই।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
এই অশান্তি আর ভাল্লাগে না : মাহি
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
X
Fresh