• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

অনন্ত-বর্ষার ঘরে দ্বিতীয় ছেলে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ নভেম্বর ২০১৭, ১২:৫৫

ঢাকাই ছবির আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল-বর্ষার ঘরে ফের নতুন অতিথি এসেছে। গেলো ২৩ অক্টোবর থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হাসপাতালে দ্বিতীয় সন্তানের বাবা-মা হন তারা।

নবজাতক ও মা দু’জনেই ভালো আছেন। তাদের দ্বিতীয় সন্তানের নাম রাখা হয়েছে আবরার ইবনে জলিল। অনন্ত-বর্ষা দুজনেই নিজেদের ফেসবুকে সন্তানসহ ছবি পোস্ট করেছেন আজ সকালে।

অনন্ত লিখেছেন, আমার ছোট ছেলে আবরার ইবনে জলিল। আর বড় ছেলে আরিজ ইবনে জলিল। আলহামদুলিল্লাহ আল্লাহর দোয়ায় সবাই ভালো আছি। আমি অনেক আনন্দিত। তাদের সঙ্গে আমার বেশ ভালো সময় কাটছে। আমার দুই ছেলের জন্য দোয়া করবেন।

বর্তমানে অনন্ত তার ব্যবসায়িক কাজে মনোযোগ দিয়েছেন। এছাড়াও ধর্মীয় প্রচারণায় সময় দিচ্ছেন নিয়মিত।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষিক্ত হওয়া এ দুই অভিনয়শিল্পীর বন্ধুত্ব এক বছর গড়াতেই প্রণয়ে রূপ নেয়, তারপর বিয়ে করেন তারা। বিয়ের পর অনন্ত-বর্ষা একসঙ্গে হৃদয় ভাঙ্গা ঢেউ, মোস্ট ওয়েলকাম, নিস্বার্থ ভালোবাসা এবং মোস্ট ওয়েলকাম-টু ছবিতে কাজ করেন। তাদের অভিনীত ছবিগুলো দর্শকের কাছে বেশ প্রশংসিত হয়।

২০১৪ সালের নভেম্বরে তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষার প্রথম সন্তান আরিজের জন্ম হয়। প্রথম সন্তানের জন্মের পর থেকেই সিনেমা থেকে দূরে রয়েছেন অনন্ত-বর্ষা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্ষমা চাইলেন অনন্ত জলিল
ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না : বর্ষা
যাদের হাতে সিনেমা নেই তারাই নির্বাচন করে : অনন্ত জলিল
যে কারণে নিপুণের প্রস্তাব ফিরিয়ে দিলেন অনন্ত জলিল
X
Fresh