• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আইটেম কন্যা বেলী!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ নভেম্বর ২০১৭, ১৫:৪২

বেলী আফরোজ ২০১২ সালে রিয়েলিটি শো পাওয়ার ভয়েজের মাধ্যমে পরিচিতি অর্জন করেন। এখন পুরোদমে ব্যস্ত গান নিয়ে। সিনেমার গানে প্লেব্যাক করছেন নিয়মিত। গান করছেন টেলিভিশন চ্যানেলে। মাতিয়ে চলেছেন মঞ্চ।

সবমিলে গানের বেশ ব্যস্ত সময় পার করছেন 'পাওয়ার ভয়েজ'খ্যাত এই তারকা। দীর্ঘদিন পর বেলী শ্রোতাদের উপহার দিয়েছেন নতুন গান। সেই সাথে গানের মিউজিক ভিডিও। ‘হায়রে হায়রে’ শিরোনামের গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানটির ভিডিও পাওয়া যাবে ডিএমএস’র ইউটিউব চ্যানেলে।

‘হায়রে হায়রে মন জ্বলে হায়রে/ কি জ্বলা হায়রে বন্ধু কোথায়’ এমন কথার আইটেম ঘরনার গানটি লিখেছেন কবির বকুল আর সুর ও সঙ্গীতায়জন করেছেন শওকত আলী ইমন।

গানটির ভিডিও নির্মাণ করেছেন তানজিল আলম। গানের ভিডিওতে বেলী আফরোজকে দর্শক দেখতে পাবেন নতুন আইটেম গার্ল হিসেবে। ড্যান্সের তালে তালে মাতবেন দর্শক। এই ড্যান্সে বেলীর সাথে সহশিল্পী হিসেবে কাজ করেছেন ঈগল ড্যান্স গ্রুপের প্রায় অর্ধশতাধিক সদস্য। আর কোরিওগ্রাফার হিসেবে ছিলেন সুমন রহমান।

বেলী বলেন, ‘হায়রে হায়রে একটি আইটেম ঘরনার সিনেমাটিক গান। আর গানটির সঙ্গে যুক্ত সবাই ফিল্মের গানের অভিজ্ঞ মানুষ। গানটি দর্শক-শ্রোতার ভালো লাগলেই আমার স্বার্থকতা। কেননা, দর্শক-শ্রোতার ভালোলাগা আর ভালোবাসাই তো কাজের স্পৃহা বাড়ানোর মূল রসদ। তাদের ভালোবাসা নিয়ে সুরের মাঝেই বেঁচে থাকতে চাই আজীবন।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh