• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নতুন আলোচনায় ‘দঙ্গল’ তারকা

বিনোদন ডেস্ক

  ০৯ নভেম্বর ২০১৭, ১৯:২৭

নতুনভাবে আলোচনায় এসেছেন বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ। তবে কাজের মাধ্যমে নয়। ‘দঙ্গল’ খ্যাত সানা সোশ্যাল মিডিয়ায় শাড়ি পরে একটি ছবি দিয়েই এই আলোচনায় এলেন।

এরপর থেকেই তাকে সামাজিক মাধ্যমে হেয় করে কথা বলছেন নিন্দুকেরা। অশালীনভাবে শাড়ি পরার জন্য ট্রোল করছেন কেউ কেউ।

তাকে নির্লজ্জ বলেও গালিগালাজ করা হয়। তবে নিন্দুকদের সমালোচনায় আমলে না নিয়ে ফের শাড়ি পরে আরেকটি নতুন ছবি নিজের ইন্সটাগ্রাম পেজে পোস্ট করলেন সানা।

আর তার শাড়ি পরা ছবি দেখে নিন্দুকদের প্রতিক্রিয়া সম্পূর্ণ বিভক্ত। অনেকেই সানাকে প্রশংসায় ভাসাচ্ছেন। কিন্তু ট্রোলাররা ছাড়লেন না। ছবিটি নিয়ে যখন তাকে দেখে গর্জিয়াস, বোল্ড অ্যান্ড বিউটিফুল, গ্রিক দেবীর সাথে তুলনা করছেন প্রশংসায় করছেন। ঠিক তখনও নিন্দুকেরা তাকে নির্লজ্জ বলে কটাক্ষ করতে পিছপা হননি।

অনেকেই আবার বলছেন, আমি নতুন যুগের মধুবালাকে খুঁজে পেয়েছেন। সেখানেই আরেকজন জানালেন আমির নাকি সানার নামে ট্যাটু বানিয়েছেন। অনেকেই মনে করছেন হয়তো আমিরকে খুশি করতেই সানার এই পরিবর্তন। এই অভিনেত্রী এখন ‘ঠগস অব হিন্দুস্তান’ ছবিটি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

সানা একাই নন। এর আগে সানিয়া মির্জা, মিতালি রাজ, জাহ্নবী কাপুর, এষা গুপ্তা, আমিশাসহ অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা পোশাকের কারণে সমালোচনার শিকার হয়েছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তৃতীয় সম্পর্কেও চিড় ধরেছে আমিরের
X
Fresh