• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ঐশ্বরিয়ার খোলামেলা ছবি তোলায় চটেছেন স্বামী

বিনোদন ডেস্ক

  ০৯ নভেম্বর ২০১৭, ১৪:৩৮

সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন হাঁটু পর্যন্ত ঝুলের একটি ড্রেস পরেছিলেন। আর সেই পোশাক পরে গাড়িতে ওঠার সময় নায়িকার পায়ের একটু বেশি অংশ ফ্রেমবন্দি করেন ফটো-সাংবাদিকরা।

বিষয়টি সহজভাবে নেননি তার স্বামী অভিষেক বচ্চন। রীতিমত হুমকি শুনতে হয়েছে ফটো-সাংবাদিকদের। ফটো-সাংবাদিককে ডেকে ঐশ্বরিয়ার সেই ছবি ডিলিট করার হুমকি দিয়েছেন বলে শোনা যাচ্ছে। ঘটনা ঘটেছে মুম্বাইতে।

ভারতীয় গণমাধ্যমের জানানো হয়, ঘনিষ্ঠ বন্ধু পরিচালক করণ জোহর ও ডিজাইনার মণীশ মলহোত্রার সঙ্গে সম্প্রতি ডিনারে (রাতের খাবার) গিয়েছিলেন ঐশ্বরিয়া ও অভিষেক। ডিনার সেরে বেরিয়ে গাড়িতে ওঠার সময় নাকি এই ঘটনা ঘটে।

এ সময় এক ফটোসাংবাদিককে ডেকে রীতিমতো হুমকি দেন অভিষেক। তিনি কেন ঐশ্বরিয়ার ওই ছবি তুলেছেন, তা প্রথমে জানতে চান। এদিকে ওই বিশেষ ছবিটি ফটো-সাংবাদিক তোলেননি বলে জানান। তবুও তার কথা অভিষেক বিশ্বাস করেননি। গাড়িতে বসেই ওই ছবিটি তাঁকে ডিলিট করতে নির্দেশ দেন তিনি।

তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি অভিষেক-ঐশ্বরিয়া কেউই।

এর আগে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়া-রণবীরের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। শুধু তাই না ছবিতে তাদের একটি অন্তরঙ্গ দৃশ্যও ছিল, যেটি বাদ দিতে বাধ্য হন পরিচালক করণ জোহর।

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করায় ঐশ্বরিয়ার উপর বেজায় চটেছিলেন জয়া বচ্চন। প্রায় কথা বলাই বন্ধ করে দিয়েছিলেন বউমার সঙ্গে। তারপর বচ্চন পরিবার থেকেই নাকি অনুরোধ করা হয় করণকে, যাতে তিনি সিনেমা থেকে ওই দৃশ্য বাদ দেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh