• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

কে হচ্ছেন শাকিব খানের প্রিয়তমা?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ নভেম্বর ২০১৭, ২২:৫২

ক্যারিয়ারের প্রথম সিনেমার মাধ্যমেই সাড়া জাগিয়েছিলেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ। চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা আচল আখি অভিনীত ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটির দৃষ্টিনন্দন লোকেশন, মৌলিক গল্প, পরিচ্ছন্ন চিত্রায়নের ফলে বেশ প্রশংসা কুড়িয়েছিল।

প্রথম ছবি মুক্তির পর থেকেই শোনা যাচ্ছিল ফের নতুন ছবি নির্মাণ করবেন হিমেল আশরাফ। নতুন ছবিতে বেশ কিছু চমক থাকবে বলে আসলেও এ নিয়ে এতদিন চুপ ছিলেন এ নির্মাতা।

অবশেষে মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক পোস্টে সেই চমকের কথা জানালেন হিমেল। তিনি লিখেছেন, আমার পরবর্তী সিনেমার নাম ‘প্রিয়তমা’ এই সিনেমার মূল চরিত্রে আছেন এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে বড় তারকা শাকিব খান। তার চেয়ে বড় কথা এই সিনেমা প্রযোজনা করছেন স্বয়ং শাকিব খান। এস কে ফিল্মস এর ব্যানারে সিনেমা করতে পারা একজন নির্মাতার জন্য অনেক বড় সৌভাগ্যের ব্যাপার। ধন্যবাদ শাকিব খান আমার উপর আস্থা রাখার জন্য। প্রিয়তমা লিখেছেন ফারুক হোসেন। কিন্তু কে হচ্ছেন শাকিব খানের প্রিয়তমা?

কে হচ্ছেন ছবির নায়িকা এ ব্যাপারে জানতে চাইলে মুঠোফোনে নির্মাতা আরটিভি অনলাইনকে বলেন, শাকিব ভাই (শাকিব খান) অন্য একটি ছবির শুটিংয়ে দেশের বাইরে আছেন। তিনি দেশে ফিরলেই আনুষ্ঠানিকভাবে সব কিছু জানানো হবে। নায়িকার বিষয়টি নিয়ে আপাতত কিছু বলতে চাই না।

হিমেল আরো বলেন, আমি অনেক আনন্দিত, শাকিব ভাইয়ের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি। সুন্দর একটি ছবি উপহার দেয়ার মাধ্যমে আমার প্রতি তার আস্থার প্রতিদান দেয়ার চেষ্টা করব। সম্পূর্ণ মৌলিক গল্পের এই ছবিটি দর্শকদের ভালো লাগবে এবং তাদের হলমুখী করবে বলে আশা করছি।

এম/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh