• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বছরের প্রথম দিন ‘অসময়’ দিয়ে অমির চমক

আরটিভি নিউজ

  ০১ জানুয়ারি ২০২৪, ১৬:৪৩

বর্তমান সময়ের অন্যতম হিট মেশিন খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। বিদায়ী বছরে বেশ কিছু কাজ দিয়ে দর্শক জনপ্রিয়তা পেয়েছেন। বছরের শেষের দিকটায় তিনি তার প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’-এর শুটিং শুরু করেন। একঝাঁক তারকাশিল্পী নিয়ে সেই ওয়েব ফিল্মটি ফার্স্টলুক পোস্টার প্রকাশ করলেন নতুন বছরের প্রথম দিনেই।

পোস্টারে দেখা গেল, বড়সড় একটি ময়লার স্তুপে পরিত্যক্ত ট্র্যাংকের ওপর সেজেগুজে বসে আছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তার পেছনে বিভিন্ন ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন সিনেমার কলাকুশলিরা। সবাইকে দেখে মনে হচ্ছে তারা কোনো অনুষ্ঠানে যাচ্ছেন। ভিন্নধর্মী এই পোস্টারটি ইতোমধ্যেই দর্শকদের মধ্যে বেশ কৌতূহল সৃষ্টি করেছে।

‘অসময়’ নিয়ে নির্মাতা অমি বলেন, অসময়ে আমি মূলত সোসাইটির শো-অফের গল্প দেখাতে চেয়েছি। বর্তমানে আমরা যেটা না, কিন্তু সেটা দেখানোতেই যেন বেশি পটু! সমাজের শো-অফের কিছু গল্প আমরা এতে দেখাবো।

নির্মাতা আরও বলেন, ওটিটিতে মুক্তি পেলেও মূলত অসময়কে আমি সিনেমার মতো করেই বানিয়েছি। বলতে পারেন এটি আমার সিনেমা বানানোর প্রস্তুতি ছিল। দর্শকরা দেখে আনন্দ পাবেন। নতুন বছরে আমার পক্ষ থেকে এটি দর্শকদের জন্য উপহার।

অসময়ের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। এ ছাড়া আরও আছেন অভিনেতা তারিক আনাম খান, মনিরা মিঠু, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, রুনা খান, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, জিয়াউল হক পলাশসহ অনেকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন পরিচয়ে বারিশা-সীমান্ত দম্পতি
অসময়ে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় নদীভাঙন, আতঙ্কে এলাকাবাসী
সেন্সর ছাড়পত্র না দিলে গায়ে আগুন দেওয়ার হুমকি পরিচালকের
জনপ্রিয় দক্ষিণী নির্মাতা সংগীত শিবান মারা গেছেন
X
Fresh