• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সংসার ভাঙছে ব্রাঞ্জেলিনার

আরটিভি অনলাইন বিনোদন ডেস্ক

  ২১ সেপ্টেম্বর ২০১৬, ১৩:১৯

হলিউডের বিখ্যাত তারকা দম্পতি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের সংসার ভেঙে যাচ্ছে। এরই মধ্যে বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেছেন জোলি।

গেল সোমবার তার আইনজীবী রবার্ট অফার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের আদালতে বিচ্ছেদের জন্য আবেদন করেছেন জোলি। এর মধ্য দিয়ে তিনি দুই বছরের সংসারে ইতি টানতে যাচ্ছেন। পারিবারিক মঙ্গলের জন্য এই সিদ্ধান্ত নেয়া হলো।

নিজের আইনজীবীর বরাত দিয়ে হলিউডের অস্কারজয়ী অভিনেত্রী জানান, বিচ্ছেদের বিষয়ে তিনি কোনো মন্তব্য করবেন না।

ব্র্যাড পিটের লাইফস্টাইলে ভীষণ বিরক্ত জোলি। বিশেষ করে স্বামীর অতিরিক্ত মদ্যপান মোটেই পছন্দ নয় তার। কারণ পিটের এই বদ অভ্যাস সন্তানদের ওপর বিরূপ প্রভাব ফেলছে। বিচ্ছেদের আবেদনের সঙ্গে সন্তানদের অভিভাবকত্বও চেয়েছেন তিনি।

জোলির ঘণিষ্ঠ সূত্র জানায়, বিচ্ছেদের অন্যতম কারণ সন্তানদের প্রতি ব্র্যাড পিটের উদাসীনতা।

ব্র্যাড পিটের ঘনিষ্ঠ সূত্র বলেন, নিজের স্বাস্থ্যের ব্যাপারে মোটেও সচেতন নন জোলি। ক্যান্সারের সঙ্গে দীর্ঘদিন যুদ্ধ করা অভিনেত্রী অতিরিক্ত ধূমপান করেন। ফলে পারিবারিক কলহ দিন দিন বাড়ছিল।

২০০৪ সালে মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ ছবির সেটে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির প্রেমের সূচনা। এরপর তারা একসঙ্গে থাকতেন। ২০১৪ সালের আগস্টে বিয়ে করেন ‘ব্রাঞ্জেলিনা’ হিসেবে খ্যাত এ জুটি। তাদের সংসারে রয়েছে ছয় সন্তান। প্রথম তিন সন্তান দত্তক নেয়া।

ব্র্যাড পিট এখন অভিনয় ও রিসোর্ট ব্যবসা নিয়ে ব্যস্ত। তিনি তিনটি নতুন ছবিতে কাজ করছেন। আর অ্যাঞ্জেলিনা জোলি তার দাতব্য কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh