logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

মেয়েকে নিয়ে সিনেমায় আসছেন শ্রীদেবী

বিনোদন ডেস্ক
|  ০১ নভেম্বর ২০১৭, ১৯:৩০
বলিউডের সাড়া জাগানো সিনেমা ‘মিস্টার ইন্ডিয়া’। প্রায় তিন দশক আগের সিনেমাটিতে অভিনয় করেছিলেন অনিল কাপুর ও শ্রীদেবী। আজো ‘মোগ্যাম্বো খুশ হুয়া’ বা ‘কাটে নেহি কাটতে দিন ইয়ে রাত’ গান শুনলে শ্রীদেবীর সেই রোমান্সের দৃশ্য হয়তো চোখের সামনে ভেসে উঠে সিনেমাপ্রেমীদের মনে।

শেখর কাপুর পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল ১৯৮৭ সালে। কয়েক বছর ধরেই শোনা যাচ্ছে, শিগগিরই এই সিনেমার সিকুয়েল তৈরি হবে। প্রযোজক হিসেবে বনি কাপুর সিনেমাটি নিয়ে আগ্রহী হলেও, এখনই কিছু বলতে রাজি হননি শ্রীদেবী।

ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা গেছে, ‘মিস্টার ইন্ডিয়া টু’ সিনেমায় মায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মেয়ে জাহ্নবী। সিনেমাতে অনিল এবং শ্রীদেবী পাশাপাশি নতুন জুটিও থাকবে। আর সেই তরুণ জুটির অন্যতম একজন জাহ্নবী।

ধারণা করা হচ্ছে, রবি উদয়ওয়ার ‘মিস্টার ইন্ডিয়া টু’র পরিচালনার দায়িত্বে থাকবেন।

এদিকে নির্মাতা করন জোহরের মারাঠি চলচ্চিত্র ‘সাইরাত’-এর হিন্দি সংস্করণ দিয়ে বলিউডে পা রাখছেন জাহ্নবী। মারাঠি সিনেমা সাইরাত মুক্তির পরই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

চিরাচরিত ধনী-গরিব বৈষম্যেকে কেন্দ্র করে একটি প্রেমের কাহিনী উপস্থাপন করা হয়েছিল এ সিনেমায়। এছাড়াও হলিউডের ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ সিনেমায় হিন্দি সংস্করনেও অভিনয় করতে যাচ্ছেন জাহ্নবী কাপুর।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়