শাহরুখ-ক্যাটের একান্তে দুই ঘণ্টা

প্রকাশ | ০১ নভেম্বর ২০১৭, ১২:২২ | আপডেট: ০১ নভেম্বর ২০১৭, ১৩:১৪

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে হঠাৎ দেখা গেলো মুম্বাইয়ের বান্দ্রার এক রেস্তোঁরায়। একই গাড়ি থেকে নেমে এলেন এক সুন্দরী মেয়ে। একটু তাকিয়ে চিনে নিতে সমস্যা হলো না। মেয়েটি ক্যাটরিনা কাইফ। শাহরুখের সঙ্গে রেস্তোঁরায় প্রায় দুই ঘণ্টা ছিলেন ক্যাট।

কিন্তু হঠাৎ রেস্তোঁরায় কেন শাহরুখ-ক্যাট? এ নিয়ে শুরু হয়েছে শোবিজ পাড়ায় গুঞ্জন! শাহরুখ-ক্যাটকে একই গাড়িতে করে আসতে দেখে অনেকে বিষয়টি নিয়ে ভিন্ন রকম আলোচনায়ও মেতেছেন।

এদিকে শাহরুখ-ক্যাটকে রেস্তোঁরায় এভাবে পেয়ে কেউ কেউ ছবি তুলতে ভুলেননি। জানা গেছে, দুপুরের খাবার খেতে রেস্তোঁরায় গিয়েছিলেন শাহরুখ-ক্যাট। সেখানে সিনেমার বিষয় নিয়ে তাদের মধ্যে কথা হয়।

‘জব তক হ্যায় জান’র পর আনন্দ এল রাইয়ের নতুন সিনেমায় একসঙ্গে কাজ করতে যাচ্ছেন শাহরুখ-ক্যাট। সেই ছবিতে রয়েছেন আনুশকা শর্মাও। কেউ কেউ মনে করছেন এই ছবির ব্যাপারে আলোচনা করতেই দুপুরের খাবার খেতে একসঙ্গে দেখা করেছিলেন বলিউডের এই দুই তারকা।

দুজনকেই ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে রেস্তোঁরায়। ক্যাটের মেকআপ ছিল নামমাত্র, চুল ছিল খোলা। শাহরুখ পরেছিলেন একটি কালো টিশার্ট, সঙ্গে ছিল কার্গো প্যান্ট এবং নিওন রঙের স্নিকারস। তারা একসঙ্গে প্রায় দু’ঘণ্টা কাটিয়েছেন।

শাহরুখ-ক্যাটের এই একান্তে কাটানো সময়ে কিছু ছবি তুলেছেন মানব মাঙ্গলানি। তিনি সোশ্যাল মিডিয়ায় সেগুলো প্রকাশ করলে সেটি ভাইরাল হয়ে যায়। তবে শাহরুখ-ক্যাট একান্তে কী বিষয় নিয়ে আলোচনা করেছেন; সেটি নিশ্চিত করে কেউ বলতে পারেননি।

পিআর/এমকে