logo
  • ঢাকা সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

প্রেমিকাদের কাছে ক্ষমা চাইলেন নওয়াজউদ্দিন

বিনোদন ডেস্ক
|  ৩১ অক্টোবর ২০১৭, ১৩:২৫
বিতর্কের মুখে ক্ষমা চেয়ে প্রকাশিত বই প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তার লেখা আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: এ মেমোর’ অনলাইনে প্রকাশের ছয় দিনের মাথায় প্রত্যাহারের ঘোষণা দেন এই অভিনেতা।

নওয়াজউদ্দিন আত্মজীবনীতে লিখেছেন, নীহারিকার বাড়িতে প্রথম যেদিন তিনি আমন্ত্রণ পান, সেদিনই নাকি তাকে কোলে তুলে শোবার ঘরে ঢুকেছিলেন।

নিহারিকা বলেন, ‘এসব তথ্য মিথ্যা, বানোয়াট ও অতিরঞ্জিত। বইয়ের বিক্রি বাড়াতে অন্যকে এভাবে অসম্মান করতে পারেন না। একই অভিযোগ সুনিতা রাজওয়ারের। তাকে নওয়াজউদ্দিন দাবি করেছেন প্রথম প্রেমিকা হিসেবে।   

সুনিতা বলেন, মানুষের সহানুভূতি কুড়ানো নওয়াজউদ্দিনের স্বভাব। বইয়ে নওয়াজউদ্দিন লিখেছেন, ন্যাশনাল স্কুল অব ড্রামায় পড়ার সময় আমাদের কোনো দিন দেখা হয়নি। এটি ডাহা মিথ্যা কথা। আমরা তখন ঘনিষ্ঠ ছিলাম না ঠিকই, কিন্তু আমাদের কয়েকবার দেখা হয়েছে।

সুনিতার উদ্দেশ্যে নওয়াজউদ্দিন লিখেছেন, তার সংগ্রামী জীবন ও দারিদ্রতা দেখে সুনিতা প্রেম ছেড়ে পালিয়ে গেছেন। এই কথার জবাবে সুনিতা বলেন, আদতে বিষয়টা এমন নয়, নওয়াজ। তুমি কী করে ভুলে যাও যে আমি তখন তোমার থেকেও সংগ্রামী একজন শিল্পী ছিলাম। আমি তোমাকে তোমার দারিদ্রের জন্য ছাড়িনি, ছেড়েছি তোমার দরিদ্র মানসিকতা আর হীন ভাবনার জন্য।

এই বিতর্কের প্রেক্ষিতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সোমবার সন্ধ্যায় নওয়াজউদ্দিন লিখেছেন, ‘আমার স্মৃতিকথা ঘিরে যে বিশৃঙ্খলা তৈরি হয়েছে এবং এই বইয়ের বিভিন্ন তথ্য যাদের অনুভূতিতে আঘাত দিয়েছে, আমি তাদের সবার কাছে ক্ষমাপ্রার্থী। আর এ কারণে আমি আত্মজীবনীটি প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি।

পিআর/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়