• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সানি লিওনকে ধর্ষণের হুমকি!

বিনোদন ডেস্ক

  ৩০ অক্টোবর ২০১৭, ১৭:০৪

বলিউড ক্যারিয়ারের শুরু থেকেই নানাভাবে আলোচিত-সমালোচিত হয়েছেন সানি লিওন। সিনেমায় অভিনয় করলেও তাকে সাবেক পর্ন তারকা হিসেবেই পরিচয় করানো হয়। ভারতে বসবাস করছেন বেশ কয়েক বছর ধরে। এই সময়টাতে নানা অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে।

বিভিন্ন সময় সাইবার হয়রানির শিকার হয়েছেন সানি। সম্প্রতি টুইটারে কেউ একজন তাকে হুমকি দিয়েছেন। ঘটনা এখানেই থেমে থাকেনি, হুমকিদাতা তাকে বাড়িতে এসে ধর্ষণ করবেন বলেও জানান। এতে ভীষণ ভয় পেয়ে যান সানি। এ কথা জানার পর দরজা খুলতেও ভয় পেতেন এই অভিনেত্রী।

সাইবার হয়রানির বিষয়ে সচেতনতা তৈরি করতে একটি এনজিওর সঙ্গে যুক্ত হয়েছেন সানি লিওন। তিনি বলেন, এ প্রজন্মের ছেলেমেয়েরা হয়রানির শিকার হয়ে হতাশায় ভোগে। তাদের কেউ কেউ আত্মহত্যার পথ বেছে নেন। আমরা সবাই চাইলেই এ বিষয়ে সচেতনতা তৈরি করতে পারি।

সানি লিওনের স্বামী ড্যানিয়েল বিদেশে থাকার সময় তিনি একা থাকতে খুবই ভয় পেতেন। দরজায় কেউ টোকা দিলে হাতে ছুরি নিয়ে দরজা খুলতেন। সানি লিওন জানান, অনলাইন এবং নানা মাধ্যম থেকে হুমকি পেতেন তিনি। কিন্তু হুমকিদাতাকে সামনে থেকে দেখেননি।

২০০৯ সালে বিয়ে করেন সানি-ড্যানিয়েল। সম্প্রতি তারা সন্তান দত্তক নিয়েছেন। দত্তক নেওয়া সন্তান নিশার বয়স এখন দুই বছর। চলতি বছরের জুলাইয়ে সানি ও ড্যানিয়েল দম্পতি নিশা নামের শিশুটিকে মহারাষ্ট্রের লাতুর গ্রাম থেকে দত্তক নিয়েছেন।

এদিকে আগামী ২৪ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে সানির পরবর্তী সিনেমা ‘তেরা ইন্তেজার’। রাজীব ওয়ালিয়া পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
X
Fresh