logo
  • ঢাকা বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

শহীদ-কারিনার সম্পর্ক ভেঙেছিলেন কে?

বিনোদন ডেস্ক
|  ২৭ অক্টোবর ২০১৭, ১৯:৩৭ | আপডেট : ২৭ অক্টোবর ২০১৭, ১৯:৪৮
‘যব উই মেট’র ছবি মুক্তির ১০ বছর পূরণ হয়েছে বৃহস্পতিবার। বলিউডের হিট জুটি শহীদ কাপুর ও কারিনা কাপুর অভিনীত ছবিটি পরিচালনা করেছিলেন ইমতিয়াজ আলী।

whirpool
২০০৭ সালের ২৬ অক্টোবর মুক্তি পেয়েছিল ছবিটি। এই ছবির বিশেষত্ব হলো মুক্তির সময়েই শহীদ-কারিনার প্রেম কাহিনি প্রথম প্রকাশ্যে আসে। সেই সাথে, তারা দুজন শিগগিরই বিয়ে করতে চলেছেন এমনটাই শোনা গিয়েছিল।

অথচ হঠাৎ আলাদা হয়ে যান কারিনা আর শহীদ। কিন্তু কেন এই ছন্দপতন? কী হয়েছিল তাদের মধ্যে? এই বিষয়টি নিয়ে রহস্যে থাকলেও, এতদিনে আসল কারণ প্রকাশ্যে এসেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, শহীদ-কারিনার এই বিচ্ছেদের পেছনে নাকি ভূমিকা ছিল কারিনার মা ববিতা এবং সাইফ আলী খানের! জানা গেছে, যখন কারিনা কাপুর শহীদের প্রেমে পাগল, তখন নাকি মা ববিতা বিষয়টি একেবারেই পছন্দ করছিলেন না।

অন্যদিকে কারিনা কাপুর বরাবরই সাইফ আলী খানের প্রতি গোপন একটা ভালোলাগা প্রকাশ করে এসেছেন। সেই সময়ে ‘তশান’ ছবিতে কারিনার বিপরীতে ছিলেন সাইফ আলী খান। শুটিংয়ের কারণে তারা একে অপরের সঙ্গে সময়ও কাটাতেন। এ নিয়ে আবার মনক্ষুন্ন হন শহীদ। তিনি ক্রমশ ‘কিশমত কানেকশন’র সহ-অভিনেত্রী বিদ্যা বালানের সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করেন। যদিও বিদ্যার সঙ্গে শহীদের সম্পর্ক নিয়ে খুব বেশি মাথা ঘামাননি কারিনাও।

কিন্তু শহীদ-কারিনার এই ব্যক্তিগত সমস্যার মধ্যে বারবার চলে আসেন ববিতা। এরপরই এই সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে নেন কারিনা।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়