• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শেষ থেকেই মাহির শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ অক্টোবর ২০১৭, ১৩:১৯

মৌসুমী, শাবনূর, পূর্ণিমার পর ঢালিউডে সবচেয়ে আলোড়ন সৃষ্টি করা নায়িকা বলা হয় তাকে। তিনি মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক তার।

এরপর একে একে অন্যরকম ভালোবাসা, পোড়ামন, তবুও ভালোবাসি, অগ্নি, কি দারুন দেখতে, দবির সাহেবের সংসার, ভালোবাসা আজকাল, দেশা-দ্য লিডার, অনেক সাধের ময়না, রোমিও ভার্সেস জুলিয়েট, অনেক দামে কেনা, কৃষ্ণপক্ষ, ঢাকা অ্যাটাক ছবিগুলোতে দেখা গেছে মিষ্টি হাসির এ নায়িকাকে।

একটা সময় ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শুরু হয় মাহির চলচ্চিত্র ক্যারিয়ার এই বুঝি গেলো। বিশেষ করে জাজ মাল্টিমিডিয়ার আর কোনো ছবিতে কাজ করবেন না বলে ঘোষণা দেন মাহি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও এ নায়িকাকে নিয়ে ছবি নির্মাণ না করার কথা জানানো হয় গণমাধ্যমকে।

সেসময় কঠিন এক অধ্যায় পার করতে হয়েছে এ নায়িকাকে। এরপর তো বিয়েও করলেন মাহি। নিন্দুকেরা বলাবলি করছিল এইবার শেষ; আর কিছুই হবে না মাহিকে দিয়ে।

সিনেমা পাড়ায় একটা প্রবাদ আছে, বিবাহিত নায়িকার ছবি চলে না। দর্শকের মাঝে বিবাহিত নায়িকার প্রতি নাকি আগ্রহ থাকে না। কিন্তু ওই পুরনো প্রথা ভেঙে ঢাকাই ছবির সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া নায়িকা এখন মাহি। অনেক ক্ষেত্রেই প্রযোজক-পরিচালকের কাছে নির্ভরযোগ্যেও তিনি।

ঢালিউডে নায়কনির্ভর ছবির প্রথার বেড়াজাল ভেঙে একদিন মাহি হয়তো শাবনূর-মৌসুমীর মতো নির্ভরযোগ্য নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করবেন নিজেকে। এমনটাই ধারণা চলচ্চিত্র সংশ্লিষ্টদের।

আজ ২৭ অক্টোবর নায়িকা মাহির জন্মদিন। আরটিভি অনলাইন পরিবারের পক্ষ থেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
এই অশান্তি আর ভাল্লাগে না : মাহি
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
X
Fresh