• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বলিউডে যৌন নিগ্রহ নিয়ে মুখ খুললেন রিচা

বিনোদন ডেস্ক

  ২৬ অক্টোবর ২০১৭, ১৭:২৪

বলিউডে যৌন নিগ্রহ নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী রিচা চাড্ডা। তিনি বলেন, বলিউডে প্রায় সময় যৌন নিগ্রহের শিকার হতে হয় অভিনেত্রীদের। এটা নতুন কোনো ঘটনা নয়। তাই যদি কেউ ওই ধরনের ঘটনার সম্মুখীন হন, তাহলে চুপ করে না থেকে বিষয়টি নিয়ে মুখ খুলুন।

তিনি আরো বলেন, বলিউডে কম বয়সী উঠতি নায়িকাদের কেউ কেউ অনেক সময় বুঝতে পারেন না যে তারা ফাঁদে পড়তে যাচ্ছেন। তাই তাদের সচেতন হয়ে কাজ করা উচিত। আবার কেউ কেউ ক্যারিয়ারের উচ্চকাঙ্খার জন্য নিজেরাও জড়িয়ে পড়েন এ ধরণের সমস্যায়।

সম্প্রতি হলিউড প্রযোজক হার্ভি ওয়েনস্টিনের যৌন কেলেঙ্কারি বিষয়টি বিশ্বব্যাপি শোজিব অঙ্গনে আলোচনা তৈরি করেছে। হলিউডের জনপ্রিয় বেশ কয়েকজন অভিনেত্রী এই প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন।

এরই প্রেক্ষিতে বলিউডে নায়িকাদের হেনস্থা নিয়ে মুখ খোলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বলেন, হলিউডে শুধু নয়, বলিউডেও ওই ধরনের বিভিন্ন মানুষ ঘুরে বেড়াচ্ছেন।

প্রিয়াঙ্কার এই মন্তব্যের পর এবার মুখ খুললেন রিচা। তিনি বলেন, মানুষ যেভাবে প্রতিদিন নিঃশ্বাস গ্রহণ করেন, সেভাবেই যৌন নিগ্রহের ঘটনা ঘটে বলিউডে। তবে নির্দিষ্ট কারো নাম উল্লেখ করেননি এই অভিনেত্রী।

উল্লেখ্য বলিউডে ক্যারিয়ার শুরুর সময় অভিনেতা আদিত্য পাঞ্চলির হাতে যৌন নিগ্রহের শিকার হতে হয়েছে বলে অভিযোগ করেছিলেন কঙ্গনা রানৌত।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
মসজিদে নববিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েলন অভিনেত্রী
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি
X
Fresh