• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যুগল জীবনের ২৬

বিনোদন ডেস্ক

  ২৬ অক্টোবর ২০১৭, ১৩:৫৪

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরী খান বিয়ের ২৬ বছর পূর্ণ করলেন। কিন্তু, শুরুটা মোটেই সহজ ছিল না। এক জন্মদিনের অনুষ্ঠানে প্রথম পরিচয় তাদের। সেখানেই শুরু হয়েছিল প্রেম পর্ব। এরপর রোমান্সে ভাসতে থাকেন তারা। বিয়ে করার সিদ্ধান্ত নিতে খুব একটা দেরি করেননি শাহরুখ-গৌরী।

তবে গৌরীর পরিবার এ বিয়েতে রাজি ছিল না। কারণ শাহরুখের সিনেমায় ক্যারিয়ার তখনো শুরুই হয়নি। শাহরুখ তখন বেকার। গৌরীর বয়স ২১। শাহরুখের সবেমাত্র ২৫।

দু’জনের ধর্মও আলাদা। তবে শাহরুখ ও গৌরী কিন্তু এসবে কান দেননি। ১৯৯১ সালের ২৫ অক্টোবর দিল্লিতে বিয়ে করেছিলেন তারা।

বিয়ের পর মুম্বাইয়ে এসে নিজের ফিল্ম ক্যারিয়ারে স্ট্রাগল শুরু করেন শাহরুখ। শাহরুখ জানিয়েছিলেন, তখন তাদের ‘মান্নাত’ তৈরি হয়নি। শাহরুখ একটি শুটিংয়ে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন গৌরীও। ইন্ডাস্ট্রিতে তখন একেবারেই নতুন দুজনেই।

শুটিংয়ের শেষে একসঙ্গে বাড়ি ফিরে যাবেন বলে সেটে গিয়েছিলেন গৌরী। কিন্তু শুটিং শেষ হতে বেজে গিয়েছিল ভোর ৬টা। ততক্ষণ একটি মেকআপ ভ্যানে শাহরুখের জন্য অপেক্ষা করেছিলেন গৌরী। বিয়ের ২৬ বছর পরও বলিউডের এই তারকা জুটি নজরকাড়া তাদের কেমিস্ট্রির জন্য।

নিজের অভিনয়ের দক্ষতায় বলিউডের ‘কিং খান’ শাহরুখ। পাশাপাশি গৌরী নিজেও একজন সেলিব্রিটি ইন্টেরিয়র ডিজাইনার। মুম্বাইয়ে জুহুতে গৌরীর চকচকে স্টোরও রয়েছে। শাহরুখ ও গৌরীর এখন তিন সন্তানকে নিয়ে সুখের সংসার।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র
X
Fresh