• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের জন্য পাত্র খুঁজছেন তানজিন তিশা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ অক্টোবর ২০১৭, ১৪:৩০

মডেল-অভিনেত্রী তানজিন তিশা বিয়ের জন্য মনের মতো পাত্র খুঁজছেন। তিনি বলেন, এটা সত্যি যে বিয়ে তো করবই। অবশ্যই করব। ভালো একটা মানুষ পাই আমার মনের মতো, তখন বিয়ে করে ফেলব।’

আলোকচিত্রী রফিকুল ইসলাম রাফের পরিচালনায় ‘অল অ্যাবাউট তানজিন তিশা’ নামের একটি ভিডিও সোমবার রাতে নিজের ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন তিশা। ভিডিওতে তাঁর ফটোশুট দেখানো হয়। এছাড়াও নিজের ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার নিয়ে নানা প্রশ্নের উত্তর দিয়েছেন তিশা।

মায়ের সহযোগিতায় তিশা মডেলিংয়ে কাজ করছেন। তবে ক্যারিয়ারের শুরুর দিকে বাবার সমর্থন পাননি তিনি। তিশা বলেন, ‘আমি আজকে এখানে বসে আছি এটা শুধু আমার মায়ের জন্য।’

তিশা বলেন, আব্বু জাস্ট এসব হেইট করত। কিন্তু আব্বু যখন দেখেছে তার মেয়ে সম্মান রেখে মিডিয়ায় কাজ করছে, ভালো ভালো কাজ করছে। আমার কাজ সম্পর্কে ভালো কিছু শুনছে, তখন আব্বুর আচরণ একদম বদলে যায়। আব্বু এখন টিভিতে আমার শো দেখে, নাটক দেখে। মায়ের সমর্থন তো ছিলই, আবার বাবার না থেকে হ্যাঁ হওয়া, এই বিষয়টাও আমাকে কাজ করতে অনেক অনুপ্রাণিত করেছে।

সম্প্রতি একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান তিনি। এ বিষয়ে তিশা বলেন, ছবির নাম এখন প্রকাশ করতে চাই না। তবে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি, এটা মিথ্যা নয়। আমার ভিসা জটিলতার কারণে ছবির শুটিং এখনো শুরু করতে পারিনি। তবে শিগগিরই ছবির শুটিং শুরু করব। আপাতত এটুকু বলতে চাই।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন অভিনেত্রী
‘নারীবাদ’ সমাজ ও পারিবারিক বন্ধন নষ্ট করছে : নোরা ফাতেহি
X
Fresh