• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ফেরদৌসের সঙ্গে হলিউডের অভিনেত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ অক্টোবর ২০১৭, ১৪:১৯

এবার ইংল্যান্ডের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের চিত্রনায়ক ফেরদৌস। ‘ইন পারসু অব লাভ’ শিরোনামের ছবিটিতে তার বিপরীতে অভিনয় করবেন হলিউডের অভিনেত্রী সেলিন বেরান। ছবিটি ইংল্যান্ডে মুক্তি পাবে; একইসঙ্গে বাংলাদেশেও মুক্তি দেয়া হবে বলে জানান ফেরদৌস।

চিত্রনায়ক ফেরদৌস আরটিভি অনলাইনকে বলেন, ছবিটির প্রযোজক এবং পরিচালক দুইজনই ইংল্যান্ডে বসবাসরত বাংলাদেশি। এই ছবিটির সঙ্গে যুক্ত বেশিরভাগই প্রবাসী বাংলাদেশি। ছবিটি পরিচালনা করবেন জিএম ফুরুখ। প্রযোজনা করছেন সাজ্জাদ পারভেজ।

ফেরদৌস আরো বলেন, ছবিটির প্রযোজক, পরিচালক যেহেতু বাংলাদেশি; তাই আমরা চাইব বাংলাদেশেও সিনেমাটি মুক্তি দিতে। তবে ইংল্যান্ডে বাণিজ্যিকভাবে সিনেমাটি মুক্তি দেয়া হবে।

ফেরদৌস ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করবেন স্বাধীন খসরু, হিরন বেগ, সোনিয়া সুলতানা প্রমুখ। আগামী ২৬ অক্টোবর থেকে ছবিটির শুটিং শুরু হবে।

অভিনেত্রী সেলিন বেরান যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, সুইজারল্যান্ড ও চেক প্রজাতন্ত্রের বিভিন্ন স্বল্পদৈর্ঘ্য ছবি আর মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

এর মধ্যে উল্লেখযোগ্য হলো, ওয়ালপেপার, দ্য হান্ট, পিসেস অব ইউ, ফেসটাইম প্রভৃতি। সেলিনের জন্ম টেক্সাসে। বাবা-মা হলেন ভারতীয় ও চেকপ্রজাতন্ত্রের নাগরিক। তার বেড়ে ওঠা সুইজারল্যান্ডে।

ফেরদৌস বলেন, ছবিটি নিয়ে পরিচালক ও প্রযোজকের সঙ্গে বেশ কিছুদিন ধরেই কথা হচ্ছিল। এবার কাজ শুরু করে দিলাম। ঘরোয়াভাবে ছবিটির মহরতও অনুষ্ঠিত হয়েছে।

পিআর/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারবেন না ফেরদৌস-মৌসুমী
আগে কী সুন্দর দিন কাটাইতাম
মক্কায় ফেরদৌসকে ঘিরে সেলফি তোলার হিড়িক
ওমরাহ করতে সৌদি আরবে ফেরদৌস
X
Fresh