• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সিনেমার অডিশনে যৌন হেনস্তার অভিযোগ

বিনোদন ডেস্ক

  ২৪ অক্টোবর ২০১৭, ১১:৪২

হলিউডের প্রযোজক হার্ভি উইনস্টিনের যৌন ক্যালেঙ্কারি ফাঁস হবার পর থেকে শোবিজ পাড়ায় এমন অনেক ঘটনার খবর এখন সামনে আসছে। শুধু হার্ভি নন অনেক পরিচালক, প্রযোজকের বিরুদ্ধেই এমন অভিযোগ উঠছে।

সম্প্রতি বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, বলিউডেও এমন ঘটনার শিকার হচ্ছেন অভিনেত্রীরা। বিশেষ করে নবীন অভিনেত্রীদের এমন সমস্যার মুখোমুখি হতে হয় বেশি।

আবার কোনো কোনো অভিনেত্রী নিজেই প্রযোজক, পরিচালককে রোমান্সের ফাঁদে ফেলে নিজের ক্যারিয়ার গড়তে চান বলেও মনে করেন কেউ কেউ। শোবিজ পাড়ার যৌন ক্যালেঙ্কারির মাঝে এবার নতুন মাত্রা যোগ করলেন অভিনেত্রী ডেবি আরনল্ড ও সিন্ডি মার্শাল ডে।

তাদের অভিযোগ, প্রয়াত পরিচালক মাইকেল উইনারের বিরুদ্ধে। ১৯৮০ সালে একটি সিনেমার অডিশন দিতে গিয়েছিলেন উইনারের শুটিং ইউনিটে। সেখানে অডিশনেই তাদেরকে নগ্ন হতে বলেছিলেন উইনার।

ডেবি আরনল্ড জানান, উইনার একবার তাকে নিজের বাড়িতেও ডাকেন। তখন তাকে জানালার কাছে দাঁড়াতে বলেন। এ সময় তার শরীরে স্পর্শ করেন। পরে ক্ষুব্ধ হয়ে দৌড়ে বাড়ি থেকে বেরিয়ে যান এই অভিনেত্রী।

অন্যদিকে সিন্ডি মার্শাল ডে জানান, ১৯৮৫ সালে একটি অডিশনে উইনার তাকে যৌন হেনস্থার চেষ্টা করেন। তখন শুটিং ইউনিটের একজনের সহযোগিতায় সেখান থেকে বেরিয়ে যান তিনি।

পিআর/আরকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
X
Fresh