• ঢাকা সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
logo

৩ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘মেঘের কপাট’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২৩, ১৫:৩৪
‘মেঘের কপাট’ সিনেমার পোস্টার
‘মেঘের কপাট’ সিনেমার পোস্টার

শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে হাজির ওয়ালিদ আহমেদের চলচ্চিত্র ‘মেঘের কপাট’। বর্তমান প্রেক্ষাপটের ভালোবাসার গল্পে এক ঝাঁক নতুন অভিনয়শিল্পীদের নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। সিলেটের শ্রীমঙ্গল শহরের বিভিন্ন লোকেশনের শুটিং হয়েছে সিনেমাটির।

সিনেমার কেন্দ্রীয় চরিত্র ইভন প্রেমের সম্পর্কে জড়ান তন্বীর সঙ্গে। এই প্রেমের মাঝে ঘটনাক্রমে চলে আসেন সিন্ডি। ত্রিভুজ প্রেমের থেকে নানা ঘটনা ও রহস্যে মোর নেয় সিনেমাটি।

চিত্রনায়ক রাকিব হোসেন ইভন বলেন, এই সিনেমাটা নিয়ে আমি আলাদারকমভাবে আশাবাদী। কারণ এই সিনেমাটা এই সময়ের গল্প নিয়ে নির্মিত। এই গল্পটি আমাদের প্রত্যেকের জীবনের সঙ্গে মিলে যাবে।

নবাগত নায়িকা সাবরিন তন্বী বলেন, গল্পটি এক কথায় অসাধারণ। আমরা নতুনরা অনেক চেষ্টা করেছি। আপনারা সিনেমা হলে এসে ‘মেঘের কপাট’ দেখুন।

‘মেঘের কপাট’ সিনেমার প্রেস কনফারেন্সে সিনেমার কলাকুশলীরা

নির্মাতা ওয়ালিদ আহমেদ বলেন, আমার প্রথম সিনেমা। কিন্তু মিডিয়ার সঙ্গে অনেক বছর জরিত। আমার অভিজ্ঞতা নিয়ে বেশ ভালো করে, শ্রম দিয়ে কাজটি করেছি। ‘মেঘের কপাট’ চলচিত্রের প্রতিটি চরিত্র চেষ্টা করেছে তার সেরা কাজটা উপহার দিতে। মনোরম লোকেশনের শুটের সঙ্গে সঙ্গে গল্পের জন্য মানানসই আবাহ দেওয়ার চেষ্টা করেছি স্ক্রিনে। আশা করি দর্শক বেশ ভালো উপভোগ করবে।

মেঘে জড়ানো মনোরম লোকেশনে বাংলাদেশের অপরূপ দৃশ্য চিত্রায়নের পাশাপাশি ভালোবাসা নানা রূপ তুলে ধরা হয়েছে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রে। এতে গান রয়েছে পাঁচটি। আফরোজা মোমেনের গল্পে চলচ্চিত্র চিত্রনাট্য ও গীত রচনা করেছেন নির্মাতা ওয়ালিদ আহমেদ। চলচ্চিত্রটি যৌথভাবে প্রোযোজনা করেছেন ওয়ালিদ আহমেদ ও আফরোজা মোমেন।

প্রসঙ্গত, আগামী ৩ নভেম্বর মুক্তি পাবে ‘মেঘের কপাট’। সিনেমায় ইভন-তন্বী ছাড়া আরও অভিনয় করেছেন সিন্ডি রোলিং, রাজু আহসান, আফরোজা মোমেন, সাইফ উজ জামান, রেজাউর রহমান রিজভী, রোহানা পারভীন হাসিসহ প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বাংলাদেশের কোনো ভাষাকেই হারিয়ে যেতে দেওয়া যাবে না’
শ্রীমঙ্গলে সুপেয় পানি পেলো চা জনগোষ্ঠী
দেশের সর্বনিম্ন তাপমাত্রা শ্রীমঙ্গলে
দেশের সর্বনিম্ন তাপমাত্রা আজ শ্রীমঙ্গলে
X
Fresh