• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঐশ্বরিয়াকে কেন হারিয়েছিলেন সালমান!

বিনোদন ডেস্ক

  ২৩ অক্টোবর ২০১৭, ১৪:২৬

ঐশ্বরিয়া রায় বচ্চন বিয়ে করে স্বামী সন্তান নিয়ে সুখে জীবন কাটাচ্ছেন। অন্যদিকে সালমান খান ৫০ পেরিয়েও এখনো একা। তাতে কি এই দুই তারকার প্রেম কাহিনি আজো ভক্তদের ভাবায়।

এখনো এ জুটির ভক্তরা চান বড় পর্দায় যেন একসঙ্গে দেখা যায় তাদের। আজো এই জুটির বিচ্ছেদের আসল কাহিনি অনেকেরই অজানা।

তাদের বিচ্ছেদ অধ্যায় রহস্যই রয়ে গেছে। তখনকার সময়ে সংবাদ শিরোনামে অবশ্য সালমান-ঐশ্বরিয়ার বিচ্ছেদের অনেক কারণই উঠে এসেছিল। কখনো শোনা যায়, সালমানের আচরণ আর পছন্দ হচ্ছিল না সাবেক বিশ্ব সুন্দরীর।

প্রতিটি কাজে ‘দেবদাস’ খ্যাত নায়িকার ওপর সালমানের অতিরিক্ত নিয়ন্ত্রণে নাকি অতিষ্ঠ হয়ে উঠেছিলেন নায়িকা। এও শোনা যায়, তাদের প্রেমকাহিনিতে তৃতীয় ব্যক্তি হিসেবে বিবেক ওবেরয়ের প্রবেশই ভাঙনের কারণ হয়ে দাঁড়িয়েছিল।

জানা যায়, ঐশ্বরিয়ার বাবা চাননি সালমানের সঙ্গে মেয়ের সম্পর্ক। তবুও নিজেদের প্রেম পর্ব অনেকখানি এগিয়ে নিয়েছিলেন ঐশ্বরিয়া। কিন্তু শেষমেশ তা আর টেকেনি। আর তাদের ভাঙনের অন্যতম কারণ নায়িকার বাবা।

সালমান জানিয়েছিলেন, ঐশ্বরিয়ার বাবার সঙ্গে তিনি বেশ খারাপ ব্যবহার করেছিলেন। যে ব্যবহার করেছিলেন তা একেবারেই পছন্দ করেননি তিনি।

তিনি বলেন, আমার বাবার সঙ্গেও কেউ এমন ব্যবহার আমি মেনে নিতাম না। সেকারণে ঐশ্বরিয়ার বাবার আমাকে অপছন্দ করার যথেষ্ট যুক্তি ছিল। আমি সে বিষয়ে কোনো অভিযোগও করছি না।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন দাবি করছে, সেই বিষয়টি একেবারেই সহ্য করতে পারেননি সে সময়ের নম্বর ওয়ান নায়িকা। আর শুধু বাবাকেই নয়, প্রেমিকাকেও একইরকম অপমান করতে শুরু করেছিলেন সালমান। যে বিষয়টি দিনের পর দিন মেনে নেওয়া অসম্ভব হয়ে পড়েছিল তার পক্ষে। আর তারপরই নাকি একটু একটু করে সালমানের থেকে দূরে চলে যান এ নায়িকা।

ঐশ্বরিয়া জানিয়েছিলেন, সালমানের খারাপ সময়েও ওর পাশে ছিলাম। কিন্তু মদ্যপ অবস্থায় ওর নিয়ন্ত্রণহীন ব্যবহার ক্রমেই বাড়তে থাকে। ভালোবাসা দিয়েও তার দিক থেকে ছিটেফোঁটা ভালোবাসাও পেতাম না। শারীরিক ও মানসিকভাবে আমায় অপমানিত হতে হয়েছে বহুবার। নিজের সম্মান রক্ষা করতেই শেষ পর্যন্ত সম্পর্ক থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছিলাম।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
দেশে তালাকের সঙ্গে বিচ্ছেদও কমেছে
এবার স্বাগতাকে নিয়ে প্রাক্তন স্বামীর বিস্ফোরক মন্তব্য
বিচ্ছেদের পর সবাই আমার সঙ্গে প্রেম করতে চায় : স্বাগতা
X
Fresh