• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

না ফেরার দেশে রানী মুখার্জির বাবা

বিনোদন ডেস্ক

  ২২ অক্টোবর ২০১৭, ১৫:৫৬

না ফেরার দেশে চলে গেলেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি বাবা রাম মুখার্জি। শনিবার দিনগত রাত ৫টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্রে জানা গেছে, হঠাৎ রক্তচাপ কমে যাওয়ায় রাম মুখার্জিকে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়। ভোর ৫টার দিকে চিকিৎসকেরা তাকে মৃত বলে জানান।

মৃত্যুকালে রাম মুখার্জির বয়স হয়েছিল ৮৪ বছর। বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। স্ত্রী কৃষ্ণা মুখার্জি, মেয়ে রানী ও ছেলে রাজা মুখার্জিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রাম মুখার্জির স্ত্রী কৃষ্ণা মুখার্জি বলেন, দীর্ঘদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ ছিলেন রাম। তার অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাকে বাঁচাতে পারেননি।

রাম মুখার্জি ভারতীয় বাংলা ও হিন্দি সিনেমার প্রবীণ পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার ছিলেন। ভারতের মুম্বাইয়ে তিনি ফিল্মমালা নামের একটি স্টুডিও গড়ে তোলেন। রানী মুখার্জির অভিষেক চলচ্চিত্র ‘রাজা আয়ে কি বারাত’ তিনি প্রযোজনা করেছেন।

তার উল্লেখযোগ্য বাংলা চলচ্চিত্রের মধ্যে রয়েছে রক্ত ধারা, তোমার রক্ত আমার সোহাগ, রক্তলেখা। এছাড়া হিন্দি সিনেমায় তিনি প্রথম সারির পরিচালক ও প্রযোজক। তার সিনেমায় অভিনয় করেছেন দীলিপ কুমার থেকে শুরু করে এ প্রজন্মের অনেক শিল্পী।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
রানী মুখার্জি আর মা হতে পারবেন না
মসজিদে নববিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েলন অভিনেত্রী
X
Fresh