• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলেন মিলা

পাভেল রহমান

  ২০ অক্টোবর ২০১৭, ১৭:০৩

দেশের সকল নারীবাদী সংগঠন, মানবাধিকার সংস্থা ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন সঙ্গীতশিল্পী মিলা ইসলাম। এই সঙ্গীতশিল্পীর দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারিকে গত ৫ অক্টোবর গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। পরে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। মিলার মামলাটি এখন আদালতে বিচারাধীন রয়েছে।

এদিকে মিলা তার ফেসবুক পাতায় স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রী ও মানবাধিকার সংগঠনের দৃষ্টি আকর্ষণ করেন। মিলা বলেন, আমার উপর অন্যায় হয়েছে।এটা ছিল আমার পারিবারিক ইস্যু। এখন আমার প্রশ্ন হচ্ছে, আমি কার সাথে মামলা নিয়ে লড়ছি? আমার স্বামী নাকি ইউএস বাংলা এয়ারলাইন্সের সাথে?

বিষয়টি নিয়ে আরটিভি অনলাইনকে মিলা বলেন, স্ত্রীর দায়ের করা মামলায় সানজারি এখন জেলে। ইউএস বাংলা কেন আমার বিরুদ্ধে আইনজীবী নিয়োগ করেছে? আমাকে সরকারের মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে আইনজীবী প্রদান করা হয়েছে। অন্যদিকে আদালতের কাঠগড়ায় আসামি পক্ষের আইনজীবী আমাকে প্রশ্ন করে যাচ্ছেন। যাকে নিয়োগ করেছে ইউএস বাংলা এয়ারলাইন্স।

মিলা বলেন, ইউএস বাংলার কিছু নারীকর্মীর সঙ্গে পারভেজ সানজারির অনৈতিক সম্পর্ক ছিল। এ বিষয়ে ইউএস বাংলা কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছি। তখন তারা আমাকে জানিয়েছিল তারা তাদের কোনো কর্মচারীর ব্যাক্তিগত বিষয় নিয়ে মাথা ঘামায় না। এখন কেন পারিবারিক দ্বন্দ্বের বিষয়ে নাক গলাচ্ছে? এখন কেন আদালতে আমার পারিবারিক মামলায় ইউএস বাংলা এয়ারলাইন্সের আইনজীবীর সঙ্গে লড়তে হচ্ছে ?

মিলা বলেন, ইউএস বাংলা এয়ারলাইন্স একজন প্রতারক পাইলটের সব অপকর্মকে সাপোর্ট করে দেশের সকল পাইলটকে এ ধরণের অপকর্ম করার উৎসাহ দিচ্ছে। আমি এই বিষয়ে দেশের সকল নারীবাদী সংগঠন, মানবাধিকার সংস্থা ও মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে চেষ্টা অব্যাহত রাখবে যুক্তরাষ্ট্র’
উৎসব মুখর পরিবেশে মিলানে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন
মিলারসহ ২২৭ মার্কিন নাগরিকের ওপর রাশিয়ার নিষেধাজ্ঞা
ড. ইউনূসকে হয়রানির জন্য আইনের অপব্যবহার হতে পারে বলে আশঙ্কা যুক্তরাষ্ট্রের
X
Fresh