• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

দীপাবলিতে মন খারাপ কেন ঐশ্বরিয়ার?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ অক্টোবর ২০১৭, ১২:৫৪

বলিউড তারকা ঐশ্বরিয়া রায়ের মন খারাপ; তাও দীপাবলিতে! পুরো ভারত যখন সেজেছে উৎসবের রঙে, আলোতে ঝলমল যখন চারদিক তখন এই তারকার মন খারাপ কেন?

বচ্চন পরিবারে এবারের দীপাবলিতে ছিল না কোনো বিশেষ আয়োজন। এর কারণ হিসেবে ভারতীয় একাধিক গণমাধ্যম জানায়, ঐশ্বরিয়ার বাবার প্রতি শ্রদ্ধা জানিয়ে বড় আয়োজনে দীপাবলি উদযাপন করা হয়নি বচ্চন পরিবারে।

প্রতি বছরই দীপাবলি পার্টির আয়োজন করেন অমিতাভ বচ্চন। এতে জয়া বচ্চন, অভিষেক, শ্বেতা, ঐশ্বরিয়া রায় বচ্চন’সহ পরিবারের সকল সদস্যরা উপস্থিত থাকেন।

তাদের পারিবারিক বন্ধুরাও এসে অংশ নেন পার্টিতে। কিন্তু এবার কিছুই হচ্ছে না। কারণ কয়েক মাস আগেই প্রয়াত হয়েছেন ঐশ্বরিয়া রায় বচ্চনের বাবা কৃষ্ণরাজ রায়।

এই কারণে সব আনন্দ অনুষ্ঠান থেকে নিজেদের দূরে রাখছেন তারা। তবে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে দীপাবলির দিনটা কাটিয়েছেন বচ্চন পরিবারের সদস্যরা।

ঐশ্বরিয়া রায়ের পিতা কৃষ্ণারাজ গত ১৮ মার্চ মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। প্রায় দুই সপ্তাহ ধরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

ক্যানসারে আক্রান্ত হয়ে এ বছরের শুরুতে হাসপাতালে ভর্তি হন সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা কৃষ্ণরাজ রায়। পরে কিছুটা সুস্থ হলে বাড়ি ফিরে যান। এরপর আবারো অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পিআর/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh