• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিতর্কিত ছবি নিয়ে মুখ খুললেন মাহিরা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ অক্টোবর ২০১৭, ১১:৪৭

বলিউড তারকা রণবীর কাপুর ও মাহিরা খানের ছবি কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যায়, প্রকাশ্যে ধূমপান করছেন মাহিরা। এ নিয়ে সিনেমা পাড়ায় সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন মাহিরা খান।

সম্প্রতি এক টেলিভিশন অনুষ্ঠানে মাহিরা বলেন, এটা আমার ব্যক্তিগত বিষয়। আর একজন ছেলে ও মেয়ে একসঙ্গে এটা করতেই পারে। তবে বিষয়টিকে মিডিয়া যেভাবে প্রচার করছে সেটা ভাবিনি। এ ঘটনা থেকে আমি অনেক কিছু শিখলাম।

ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছিল ধূমপান করছেন রণবীর ও মাহিরা। তারা সেসময় নিউইয়র্কে ছিলেন। ধূমপান প্রসঙ্গে মাহিরা বলেন, এমনিতে আমি খুবই সতর্ক। আর কোনো কিছু নিয়ে লোক দেখানো কিছু করা আমার স্বভাবে নেই। এই বিষয়টি নিয়ে এতো আলোচনা কেন বুঝতে পারছি না।

এদিকে রণবীর-মাহিরার ঘনিষ্ঠতা নিয়ে বলিউড পাড়ায় নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। কেউ কেউ মনে করছেন রণবীর-মাহিরা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

এই বিষয়ে রণবীরের ভাষ্য, কয়েক মাস ধরে মাহিরাকে ব্যক্তিগতভাবে চেনেন তিনি। তার কাজের জন্যই মাহিরাকে পছন্দ করেন, সম্মান করেন।

মাহিরার ধূমপান নিয়ে যারা সমালোচনা করছেন তাদেরও কঠোর সমালোচনা করেছেন রণবীর। তিনি বলেন, শুধু একজন নারী হওয়ায় মাহিরাকে যে অসম বিচারের সম্মুখীন হতে হয়েছে তা দুঃখের। তাই অনুরোধ, এসব সমালোচনা বন্ধ করে নিজের দিকে তাকান। নিজের সুন্দর জীবন উপভোগ করুন।

রণবীর মনে করেন, ঘৃণা এবং সিগারেট দুই-ই শরীরের জন্য ক্ষতিকারক।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
মসজিদে নববিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েলন অভিনেত্রী
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি
X
Fresh