• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

চটেছেন দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ অক্টোবর ২০১৭, ২১:১৪

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ব্যাপক চটেছেন। একদল বিক্ষোভকারী তার মুক্তি প্রতীক্ষিত ছবি ‘পদ্মাবতী’কে উৎসর্গ করে তৈরি রঙ্গোলি নষ্ট করেছে। এ নিয়েই তুমুল ক্ষোভ প্রকাশ করেছেন এ নায়িকা। বিষয়টি নিয়ে একাধিক টুইট করেছেন তিনি।

জানা যায়, গুজরাটের সুরাতে করণ নামে শিল্পীর ৪৮ ঘণ্টার পরিশ্রমে তৈরি রঙ্গোলি পুরোপুরি নষ্ট করে দিয়ে যায় একদল বিক্ষোভকারী। তাদের অভিযোগ, পদ্মাবতী ছবিতে রাণী পদ্মিনীকে অসম্মান করা হয়েছে।

এদিকে দীপিকার জানান, শিল্পের এ ধরনের অবমাননা এখনই রুখতে হবে, এজন্য ব্যবস্থা নিতে হবে। কতবার তাদের এ ধরনের আচরণ সহ্য করা হবে।

কেন বারবার অন্যের অনুভূতি প্রকাশের স্বাধীনতায় আঘাত হানবে তারা। এমনকি তথ্য সম্প্রচার মন্ত্রী স্মৃতি ইরানিকেও একটি টুইটে ট্যাগ করেছেন তিনি।

দীর্ঘদিন ধরে সঞ্জয় লীলা বানশালীর এই সিনেমা নিয়ে বিতর্ক চলছে। ইতিহাস ভুলভাবে উপস্থাপন করা হয়েছে অভিযোগে ছবির সেটে ভাঙচুর চালায় রাজপুত কার্নি সেনা।

সিনেমাটি প্রায় ১০০ কোটি বাজেটের। এর মাধ্যমে ‘বাজিরাও মাস্তানি’র পর ফের দেখা যাবে রণবীর-দীপিকা জুটিকে।

এর আগে পদ্মাবতীর শুটিং শুরু হওয়ার পর রাজস্থানে বিক্ষোভ দেখান সেখানকার বেশ কিছু মানুষ। ভাংচুরও করা হয় পদ্মাবতীর সেট।সঞ্জয় লীলা বানশালীর ওই সিনেমায় পদ্মাবতীর চরিত্র দেখানো যাবে না বলে দাবি করা হয়। ওই বিক্ষোভের পরই রাজস্থান থেকে সরিয়ে নেওয়া হয়েছিল পদ্মাবতীর সেট।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
ফের হলিউডের সিনেমায় দীপিকা
X
Fresh