• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অমিতাভ বচ্চনকে কী উপহার দিবেন আমির

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ অক্টোবর ২০১৭, ১৪:০৯

বর্তমানে ‘ঠাগস অব হিন্দুস্থান’ চলচ্চিত্রের শুটিং করছেন অমিতাভ বচ্চন। ছবিটিতে অমিতাভের সঙ্গে অভিনয় করছেন আমির খান। বলিউডে ‘বিগ বি’ খ্যাত অমিতাভ বচ্চনের ৭৫তম জন্মদিন আজ (১১ অক্টোবর)।

বিশেষ এই দিনে অমিতাভ বচ্চনকে কী উপহার দিবেন আমির খান? এমন প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল তাকে। সম্প্রতি ‘সিক্রেট সুপারস্টার’ ছবির সংবাদ সম্মেলনে একজন প্রশ্ন করেছিলেন ‘বিগ বি’র জন্মদিনে আমির তাকে কী উপহার দিতে চান?

জবাবে আমির খান বলেন, ‘আমি আর অমিতজিকে কি দেব? ওনাকে দেয়ার মতো আমার কিছুই নেই। কারণ, অমিতজির কাছে সবকিছুই আছে।’

অমিতাভ বচ্চনের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে আমির বলেন, থাগস অব হিন্দুস্তান ছবির শুটিংয়ের সময় অমিতজির সঙ্গে আমি দারুণ সময় কাটিয়েছি। তখন সিনেমার বাইরে ব্যক্তিগত অনেক বিষয় নিয়েও কথা হয়েছে।

তিনি আরো বলেন, মাল্টাতে আমরা যখন শুটিং করেছি; তখন গান নিয়ে, সিনেমা নিয়ে অনেক কথা বলেছি। অমিতজির সঙ্গে পায়ে হেঁটে সিনেমা দেখতে গিয়েছি। আমাদের সঙ্গে কোনো নিরাপত্তারক্ষীও ছিল না।

আমির খান অভিনীত এবং প্রযোজিত ছবি ‘সিক্রেট সুপারস্টার’ ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে। একটি রক্ষণশীল পরিবারের মেয়ের গায়িকা হওয়ার স্বপ্ন পূরণকে ভিত্তি করে ছবির গল্প। আমির ছাড়া ছবির মূল চরিত্রে দেখা যাবে ‘দঙ্গল’ ছবির নায়িকা জাইরা ওয়াসিমকে।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
সিয়ামের জন্মদিনে পরীমণির আবেগঘন পোস্ট
চিত্রনায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
X
Fresh