• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

গোপনে অপুর ফতুল্লা থানায় যাওয়াকে ঘিরে রহস্য

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ আগস্ট ২০২৩, ১২:২০
অপু বিশ্বাস
অপু বিশ্বাস

যুক্তরাষ্ট্র ও কলকাতা ভ্রমণ শেষে অপু বিশ্বাস এখন দেশেই অবস্থান করছেন। বিভিন্ন অনুষ্ঠানেও অংশ নিচ্ছেন। এর মাঝেই হঠাৎ করে তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় গেলেন। বিষয়টি নিশ্চিত করেছেন আরটিভি নারায়াণগঞ্জ প্রতিনিধি।

শনিবার (৫ আগস্ট) রাত ৮টা ৩০ মিনিটের দিকে গোপনে থানায় যান অপু। সেখানে সেখানে প্রায় ৩০ মিনিট অতিবাহিত করে ৯টার দিকে বেরিয়ে যান। জনপ্রিয় এই চিত্রনায়িকার থানায় যাওয়া নিয়ে তৈরি হয়েছে রহস্য। ঠিক কী কারণে তিনি সেখানে গিয়েছিলেন, তা এখনও জানা যায়নি।

তবে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া গণমাধ্যমকে বলেন, সৌজন্য সাক্ষাৎ করার জন্য অপু বিশ্বাস এসেছিলেন। আমাকে অবগত না করেই অনেকটা হঠাৎ করেই তিনি থানায় আসেন। প্রায় ত্রিশ মিনিটের মতো সময় অতিবাহিত করেছেন।

তিনি জানান, ঢাকায় চাকরি করাকালে তার সঙ্গে পরিচয় হয়। এ ছাড়া তাদের সম্পর্কটা অনেকটা ভাই-বোনের মতো। তবে এ বিষয়ে অপু বিশ্বাস এখনও কিছু বলেননি।

এদিকে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও এক হচ্ছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। এর মাঝে সম্প্রতি ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে একসঙ্গে দেখা গেছে তাদের। ক’দিন আগেই ছেলেকে নিয়ে দেশে ফিরেছেন নায়িকা।

প্রসঙ্গত, শাকিব খানের সংসারে ফেরার ব্যাপারে অপু বিশ্বাস সংবাদ মাধ্যমকে জানান, তাদের মধ্যে দূরত্ব ছিল কিন্তু কোনো বিরোধ ছিল না।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলী দিচ্ছেন গরু কোরবানি, ছাগল দেবেন অপু 
কোরবানির গরুবাহী গাড়িতে চাঁদাবাজি, ৫ পুলিশ সদস্য বরখাস্ত
ঢাকা-সিলেট মহাসড়কে দীর্ঘ যানজট, চরম ভোগান্তি
২৪ ঘণ্টায় মেঘনা টোলপ্লাজায় ৭২ লাখ টাকার টোল আদায়