• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সারা দর্শন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ অক্টোবর ২০১৭, ১৯:২২

অবশেষে প্রকাশ্যে এসেছে সারা আলি খানের ডেবিউ ছবি ‘কেদারনাথ’-এ তার ফার্স্ট লুক। প্রথম দেখাতে সারাকে চিনতে পারেননি বলিউডের অনেকেই। প্রথম দর্শনেই বাজিমাত করেছেন তিনি।

নির্মাতা একতা কাপুর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সারার নতুন লুকের সেই ছবি। তা দেখে বলিউডের অনেকেই বলছেন, অনস্ক্রিনে যে সারাকে দারুণ মানাবে তা বোঝা যাচ্ছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, ছবিতে দুর্দান্ত টুইস্ট রয়েছে। ‘কেদারনাথ’ একজন হিন্দু মেয়ের সঙ্গে একজন মুসলিম ছেলের প্রেমকাহিনি নিয়ে তৈরি৷ মুসলিম ছেলে সুশান্ত, পেশায় মালবাহক ও গাইড। আর তার প্রেমে পড়তে দেখা যাবে হিন্দু পর্যটক সারাকে৷

এদিকে চিত্রনাট্য নিয়ে এখনো কিছু বলতে চান না পরিচালক৷ রিল লাইফের হিন্দু মেয়ে আর মুসলিম ছেলের প্রেমের গল্পে সুশান্ত সিং ও সারা আলির কেমিস্ট্রি দেখার জন্য উৎসাহ দিনে দিনে বাড়ছে।

গুঞ্জন শোনা যাচ্ছিলো, সারার ফিল্মি ক্যারিয়ার শুরু হবে করণ জোহরের হাত ধরে। কিন্তু সারার মা অমৃতা সিংয়ের সঙ্গে করণ জোহরের কিছু সমস্যা থাকায় সেই জল্পনা-কল্পনা আর সত্যি হয়নি।

তবে সারাকে অভিনয় নিয়ে নাকি বেশ কিছু টিপস দিয়েছেন কারিনা কাপুর খান। অনস্ক্রিনে সারা কতোটা তা কাজে লাগাতে পারেন, সেটাই এখন দেখার। তবে ছবি যাই হোক ফাস্ট লুকে সাড়া ফেলেছেন সারা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh