• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আমেরিকায় শাকিবের সঙ্গে কেমন সময় কাটিয়েছেন, জানালেন অপু বিশ্বাস (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২৩, ২৩:৪০
আমেরিকায় শাকিবের সঙ্গে কেমন সময় কাটিয়েছেন, জানালেন অপু বিশ্বাস (ভিডিও)

ঢাকাই চলচ্চিত্রের প্রাক্তন তারকাদম্পতি সুপারস্টার শাকিব খান এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস। কয়েক দিন আগেই ছেলে জয়কে নিয়ে আমেরিকা থেকে ঘুরে এসেছেন এই নায়িকা। সেখানে শাকিব খানের সঙ্গে বেশ ভালো সময় কাটিয়েছেন তারা। বলা যায়, দীর্ঘ সময় পর বাবা-মাকে একসঙ্গে কাছে পেয়ে সময়টা বেশ উপভোগ করেছেন ছোট্ট জয়।

সম্প্রতি আমেরিকায় শাকিবের সঙ্গে কেমন সময় কাটিয়েছেন, সে ব্যাপারে আরটিভি নিউজের সঙ্গে কথা বলেছেন অপু বিশ্বাস।

চিত্রনায়িকা বলেন, আমেরিকা স্বপ্নের দেশ। সেখানকার প্রতিটি স্থানই ঘুরে দেখার মতো। যারা গিয়েছেন, তারা এ বিষয়টা ভালো জানেন। আমরাও বেশ ভালো সময় কাটিয়েছি।

বাবা-ছেলের সম্পর্ক একদমই বন্ধুর মতো উল্লেখ করে অপু বলেন, জয়ের সঙ্গে ওর বাবার (শাকিব) সম্পর্কটা বন্ধুর মতো। দুই বন্ধু যখন পাশাপাশি থাকে, তার চেয়ে সুন্দর সৃষ্টি আর কিছু হয় না। আমেরিকায় গিয়ে ঠিক সেটাই হয়েছে তাদের মাঝে।

তিনি আরও বলেন, জয় প্রতিদিন একটা করে খেলনা কিনত। সেগুলো সকালে কিনে বিকেলেই ভেঙে ফেলত।জয়ের একটা অভ্যাস, সে স্ক্রু ড্রাইভার নিয়ে যে কোনো জিনিস খুলে জানতে চেষ্টা করে। পরবর্তীতে আবার সেটাকে ঠিকঠাক করে ফেলে। মূলত এ কারণেই মজার ছলেই পকেট ফাঁকা করার কথা বলা হয়েছিল।

জয়ের মাকে (অপু বিশ্বাস) কী গিফট করেছে? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, যদি নির্দিষ্ট করে শাকিব খানকে ঘিরেই বলা হয়, তাহলে বলতে হবে- অবশ্যই জয় আমার জন্য সবচেয়ে বড় গিফট।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাশিয়ানীতে মোক্তার, মুকসুদপুরে কাবির বিজয়ী
বাগমারায় সান্টু, দুর্গাপুরে শরীফ ও পুঠিয়ায় সামাদ বিজয়ী
এক নারীর কাছে চার পুরুষের পরাজয়!
চুয়াডাঙ্গা সদরে নঈম জোয়ার্দ্দার, আলমডাঙ্গায় মঞ্জিলুর জয়ী
X
Fresh