• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বাবার চরিত্রে আফজাল হোসেন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২৩, ১২:৩৩
আফজাল হোসেন
আফজাল হোসেন

পরিচালক শিহাব শাহীন এবার নতুন ওয়েব সিনেমা নিয়ে আসছেন। এর গল্প বাবা ও মেয়ের সম্পর্ক ঘিরে। সিনেমার নাম ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’। এতে আফজাল হোসেনের মেয়ের চরিত্রে অভিনয় করবেন তাসনিয়া ফারিণ। দেশ ও দেশের বাইরে দুই ধাপে হবে ছবির কাজ।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) থেকে অস্ট্রেলিয়ায় প্রথম ধাপের দৃশ্য ধারণের কথা রয়েছে।

জানা গেছে, পরিচালকের মেয়ের সত্য ঘটনার ছায়া অবলম্বনে তৈরি হবে ছবিটি। অভিনেতা আফজালের সঙ্গে প্রথম কাজ হবে শিহাব শাহীনের। সিনেমায় জাফর চরিত্রে দেখা যাবে আফজালকে। বিজয়া চরিত্রে অভিনয় করবেন ফারিণ।

গল্পে বিজয়া অস্ট্রেলিয়ায় লেখাপড়া ও চাকরি করে। এতে অভিনয় প্রসঙ্গে আফজাল হোসেন বলেন, গল্পটি অসাধারণ। চরিত্রটিও ভালো লেগেছে। শিল্পীদের সবসময়ই একজন ভালো পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছা থাকে। সবদিক বিবেচনায় এতে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি।

ফারিণ বলেন, গল্পটি পড়ে মনে হয়েছে—কাজটি অনেক চ্যালেঞ্জিং। বিজয়া চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে চেষ্টা করব। নির্মাতা শিহাব শাহীন জানান, ছবিটি নির্মিত হবে তার সঙ্গে ঘটে যাওয়া একটি ঘটনাকে কেন্দ্র করে। তার মেয়ে অস্ট্রেলিয়ায় থাকে। একদিন তাকে ফোন দিয়ে বলে, ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি।’

এ লাইনটি এবং এর পেছনে ও সামনের ঘটনার আলোকেই ছবির গল্প বলা হয়েছে। ১৫ আগস্ট শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়া যাচ্ছেন ফারিণ। শুটিং চলবে ২৫ আগস্ট পর্যন্ত। ৩০ আগস্ট দেশে শুরু হবে বাকি অংশের কাজ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী
তাসকিন ইস্যুতে অস্ট্রেলিয়ার দেখানো পথে বিসিবি!
অস্ট্রেলিয়ার পর ভারতের কাছেও হোয়াইটওয়াশ টাইগ্রেসরা
বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে স্কটল্যান্ড
X
Fresh