• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চমকে দিয়েছেন তাসকিন

পাভেল রহমান

  ০৭ অক্টোবর ২০১৭, ১৭:৪৬

ক্রিকেটার তাসকিন নয়; বাংলাদেশের চলচ্চিত্রের নতুন খলনায়ক তাসকিন রহমান। দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের খলনায়ক জিসান চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত হচ্ছেন তিনি। সিনেমা দেখার পর সবার প্রশ্ন; কে এই তাসকিন? অভিনয়ে চমকে দিয়েছেন এই তরুণ।

জানা গেছে, তাসকিন ২০০২ সাল থেকে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন। পড়ালেখা ও চাকরির পাশপাশি অভিনয় করেন। তাসকিনের আরেকটি পরিচয়; তিনি বাংলাদেশের জনপ্রিয় পরিচালক তানিম রহমান অংশুর ছোট ভাই। ‘নীল চোখ’-এর এই ভিলেন নতুনত্ব যোগ করেছে ঢাকার সিনেমায়।

‘ঢাকা অ্যাটাক’ দেখার পর দর্শকের মাঝে এখন আলোচনা তাসকিনকে নিয়ে। এর আগে টিভি নাটকে অভিনয় করেছেন; কিন্তু সেভাবে পরিচিত ছিলেন না। তবে হঠাৎ করেই ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের মাধ্যমে আলোচনায় এই অভিনেতা। শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে ঢাকা অ্যাটাক।

দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার।

যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

এতে তাসকিন ছাড়াও অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, মোহাম্মদ আলী হায়দার, নিকোল মন্ডল। বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, আলমগীর ও শিপন মিত্র।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার মাহির সঙ্গে গোপন সম্পর্ক নিয়ে মুখ খুললেন জয়
এই অশান্তি আর ভাল্লাগে না : মাহি
‘এই চরিত্রের জন্য মেকআপ নিতে এবং তুলতে ৫ ঘণ্টা সময় লাগত’
অবশেষে নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়
X
Fresh