• ঢাকা মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
logo

রুনার মুকুটে যুক্ত হলো নতুন পালক

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২৩, ১৫:১৭
রুনার মুকুটে যুক্ত হলো নতুন পালক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। ক্যারিয়ারে যেন দিন দিন নিজেকে ভেঙে গড়ছেন এই তারকা। সেটা অভিনয়েই হোক আর আকর্ষণীয় লুকেই হোক। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় সময়ই বিভিন্ন লুকে ভক্তদের নজর কাড়েন এই অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর সাফল্যের মুকুটে যুক্ত হলো নতুন পালক। সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন রুনা।

শনিবার (২৯ জুলাই) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি নিজেই জানিয়েছেন লাস্যময়ী এই তারকা।

জানা গেছে, রুনা খান অভিনীত ওয়েব সিরিজ ‘বোধ’র জন্যই ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড-২০২৩’ এর সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি।

গেল বছরের ৪ নভেম্বর একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় অমিতাভ রেজা চৌধুরী নির্মিত ওয়েব সিরিজ ‘বোধ’। মুক্তির পরেই বেশ প্রশংসা কুড়ায় সিরিজটি। এতে একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছিলেন রুনা। পর্দায় তার অভিনয় রীতিমতো নজর কাড়ে দর্শকদের। তারই সাফল্য হিসেবে অ্যাওয়ার্ডটি পেয়েছেন রুনা।

সিরিজে অবসরপ্রাপ্ত বিচারপতির চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনয়শিল্পী দিলারা জামান। এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন, অর্চিতা স্পর্শিয়া, সারা আলম, রওনক হাসান। হাফ স্টপ ডাউনের প্রযোজনায় যৌথভাবে সিরিজটির চিত্রনাট্য লিখেছেন রফিকুল ইসলাম ও জাহিন ফারুক আমিন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীমঙ্গলে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন করলেন কৃষিমন্ত্রী
মা দিবসে রুনা খানের আবেগঘন বার্তা 
সেনবাগে সর্বজনীন পেনশন স্কিমের উদ্বোধন
হজ কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
X
Fresh