• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শাহরুখ কন্যার গোসলের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক

  ০৬ অক্টোবর ২০১৭, ২০:০৩

শাহরুখ খানের মেয়ে সুহানা জন্মসূত্রেই তারকা। তার প্রতি মানুষের কৌতূহলের শেষ নেই। সুহানার বয়স এখনো ১৮ পার হয়নি। বলিউডের সিনেমাতেও অভিনয় করেননি। তবে শাহরুখ খানের সঙ্গে মাঝে মাঝে কিছু অনুষ্ঠানে দেখা যায়।

তবে এবার আলোচনায় এসেছেন শাহরুখ কন্যা সুহানা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে সুহানার গোসলের ছবি। সুহানা নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবিটি প্রকাশ করেছিলেন। তারপর সেটি রীতিমতো ভাইরাল।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে সুহানা ক্যাপশন লিখেন- ‘ইউ আর মাই সুনসাইন, মাই অনলি সুনসাইন’। ছবিতে যেখানে দেখা যায় বেগুনি রঙের সুইমশ্যুটে ক্যামেরার দিকে পোজ দিয়েছেন সুহানা।

বলিউডের সিনেমায় অভিনয় না করলেও মঞ্চনাটকে অভিনয় করেন সুহানা। মুম্বাইয়ের একটি নাটকের দলের সঙ্গে যুক্ত আছেন সুহানা। সম্প্রতি ‘সিন্ডারেলা’ মঞ্চস্থ করে দলটি। নাটকটিতে অভিনয় করেছেন সুহানা।

এর আগে নাটকের বেশ কিছু ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও দেখে অনেকেই সুহানাকে সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেয় বলে জানা গেছে। তবে শাহরুখ চান না এখনই সিনেমায় আসুক। জানা গেছে, শাহরুখ নিজেই সুহানাকে অভিনয় বিষয়ে তৈরি করছেন।

শাহরুখ কন্যা সিনেমায় আসবে বলে প্রযোজকেরাও দারুণ আগ্রহী। তবে সুহানাকে ঠিক কবে দেখা যাবে সিনেমার পর্দায় সেটা জানতে অপেক্ষাই ভরসা দর্শকদের।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র
X
Fresh