• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

‘সুড়ঙ্গ’ সংশ্লিষ্টদের সঙ্গে পাইরেসি নিয়ে কথা বললেন ডিবিপ্রধান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জুলাই ২০২৩, ১৯:০১
‘সুড়ঙ্গ’ সংশ্লিষ্টদের সঙ্গে ডিবি প্রধান
‘সুড়ঙ্গ’ সংশ্লিষ্টদের সঙ্গে ডিবি প্রধান

‘সুড়ঙ্গ’ সিনেমাটি সাফল্যের আকাশে ডানা মেলে উড়ছিল। ক্রমশ অপ্রতিদ্বন্দ্বী হয়ে ওঠার আওয়াজ দিচ্ছিল। ঠিক তখন পাইরেসি নামক তীর এসে এফোঁড়-ওফোঁড় করে দিলো। একটি স্বপ্ন মুহূর্তেই হয়ে গেল চুরমার।

এ প্রসঙ্গে আইনি পদক্ষেপ নিতে ‘সুড়ঙ্গ’ টিম গিয়েছে ডিবি পুলিশের কার্যালয়ে। সেখানে অভিযোগ জানানোর পর ছবিটির পাইরেসি নিয়ে সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, এটা খুবই দুঃখজনক। কারণ, ছবিটি খুবই সুন্দর একটি ছবি। বাংলাদেশের ৬৪ জেলাসহ বিশ্বের বিভিন্ন দেশে চলছে। কিন্তু গুটিকতক প্রতারক চক্র তারা অবৈধভাবে গোপনে ছবিটি পাইরেসি করে অনলাইনে ছেড়ে দিয়েছে। অনেক দিন ধরে আমাদের দেশে ভালো ছবি হয় না। সে সময় এ ছবিটি দারুণ হয়েছে। দর্শক অনেক দিন পর হলমুখী হয়েছে। সেইসঙ্গে প্রযোজকও লাভবান হচ্ছে।

এরপর তিনি বলেন, এই মুহূর্তে যারা হল থেকে মানুষকে দূরে সরানোর জন্য এ কাজটি করছে তারা ডিজিটাল নিরাপত্তা আইনে অপরাধ করেছে। এটা খুবই অন্যায় কাজ। যারা এই কাজটি করেছেন তাদের উদ্দেশে বলছি, আপনা দ্রুত বিভিন্ন মাধ্যম থেকে ছবিটি নামিয়ে ফেলুন। না-হলে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নিতে আমরা বাধ্য হব এবং আইনগত ব্যবস্থা নেব।

পাইরেসির বিরুদ্ধে মামলা করা হয়েছে কি না জানতে চাওয়া হলে ডিবিপ্রধান জানান, তারা অভিযোগ দায়ের করেছে। পরে অভিযোগ করার বিষয়টি সুড়ঙ্গে’র অফিসিয়াল ফেসবুক থেকেও জানানো হয়। সেইসঙ্গে অভিনেত্রী তমা মির্জা সামাজিকমাধ্যমে ধন্যবাদ জানান ডিবিপ্রধানকে।

প্রসঙ্গত, পাইরেসির কবলে পড়া ‘সুড়ঙ্গ’ মুক্তি পেয়েছে ঈদে। এ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন তিনি। এখানে তার বিপরীতে আছেন তমা মির্জা। ছবিটি নির্মাণ করেছেন রায়হান রাফী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিল্টন সমাদ্দারের অপকর্ম নিয়ে যা বললেন স্ত্রী মিতু
মিল্টন সমাদ্দারের স্ত্রী ডিবি কার্যালয়ে
সার্টিফিকেট জালিয়াতি, যা বললেন কারিগরির সাবেক চেয়ারম্যান
ডিবি কার্যালয়ে এসেও কাণ্ড ঘটিয়েছেন মাতাল নারীরা
X
Fresh