• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ট্রাম্পের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন যে নারী

বিনোদন ডেস্ক

  ০৬ অক্টোবর ২০১৭, ১৭:২৩

হলিউড অভিনেত্রী ব্রুক শিল্ডসকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী। সেসময় অবশ্য ট্রাম্প আমেরিকার প্রেসিডেন্ট ছিলেন না। তবে শীর্ষ ধনীদের একজন ছিলেন।

‘ওয়াচ হোয়াট হ্যাপেন্স লাইভ উইথ অ্যান্ডি কোহেন’নামের একটি অনুষ্ঠানে ব্রুক জানান, ডোনাল্ড ট্রাম্পের কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়ে তিনি না বলেছিলেন। ব্রুক শিল্ডস বলেন, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে আগে থেকেই পরিচয় ছিল। তার দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপলসের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর আমাকে ফোন করে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন।

ব্রুক আরো বলেন, ট্রাম্প আমাকে বলেছিলেন, আমরা একসঙ্গে থাকতে পারি। আমাদের কাছাকাছি দেখলে সবার ভালো লাগবে। তাকে জানালাম, আমার প্রেমিক আছে। এটা শুনে হতাশ হন তিনি।

১৯৯২ সালে এক চ্যারিটি অনুষ্ঠানে প্রথমবার ব্রুক শিল্ডস ও ট্রাম্পের সাক্ষাৎ হয়। এর পাঁচ বছর পর ‘সাডেনলি সুসান’টিভি সিরিজের সেটে আবার দেখা হয় তাদের।

ব্রুক শিল্ডসই প্রথম নন, এর আগে ডোনাল্ড ট্রাম্পের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেন মেক্সিকান সুন্দরী সালমা হায়েক, মার্কিন মডেল-অভিনেত্রী ক্যান্ডিস বার্গেন ও এমা থম্পসন।

আশির দশকে হলিউডে ‘দ্য ব্লু লেগুন’(১৯৮০) ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান ব্রুক শিল্ডস। পরের বছর এই অভিনেত্রীর ‘এন্ডলেস লাভ’ ছবিটিও দর্শকপ্রিয়তা পায়। ব্যক্তিজীবনে তিনি টিভি অনুষ্ঠানের লেখক ক্রিস হেন্সির স্ত্রী। তাদের ঘরে আছে দুই মেয়ে।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ট্রাম্পের বিচার শুরু
নিজেকে যে কারও চেয়ে বেশি ইসরায়েলপন্থী দাবি ট্রাম্পের
জরিপে জনপ্রিয়তায় এগিয়ে ট্রাম্প
প্রথম বর্ষেই অবন্তিকাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন আম্মান!
X
Fresh