• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আবারও বড় পর্দায় সুইটি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২৩, ০৯:০৮
তানভীন সুইটি
তানভীন সুইটি

টিভি নাটকের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি। মাঝে অভিনয়ে বিরতি দিলেও বর্তমানে ফের নাটক-সিনেমায় মনোযোগী হয়েছেন এই তারকা। শিগগিরই বড় পর্দায় আসছেন এই অভিনেত্রী।

আগামী ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে সুইটি অভিনীত সিনেমা ‘মাইক’। এটি তার তৃতীয় সিনেমা। যৌথভাবে সিনেমাটি নির্মাণ করেছেন এফ এম শাহীন ও হাসান জাফরুল বিপুল।

এ প্রসঙ্গে তানভীন সুইটি বলেন, শোকের মাসেই মুক্তি পেতে যাচ্ছে ‘মাইক’। এ সিনেমার মাধ্যমে তরুণ প্রজন্ম বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণসহ স্বাধীনতার ইতিহাস জানতে পারবে। আমার বিশ্বাস মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের সঠিক ইতিহাস তুলে ধরতে সিনেমাটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অভিনেত্রী আরও বলেন, অনুদানের সিনেমার তেমন কোনো প্রচারণা থাকে না। তবে আমি নির্মাতাদের কথা দিয়েছি মাইকের প্রচারণার জন্য আমার পক্ষ থেকে যতটা সহযোগিতা করা দরকার ততটাই করব আমি। একজন শিল্পী হিসাবে এটা আমার দায়িত্ব। আমার বিশ্বাস এ সিনেমায় আরও যারা আছেন তারাও এগিয়ে আসবেন সিনেমাটির প্রচারণায়।

এর আগে গত ২৮ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটরিয়ামে সিনেমাটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, সরকারি অনুদানে নির্মিত হয়েছে সুইটি অভিনীত সিনেমা ‘মাইক’। এর আগে ‘বাঁশি’ ও ‘আগস্ট ১৯৭৫’ নামের দুটি সিনেমায় অভিনয় করেছিলে তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিমানবন্দর এলাকায় ফ্লাইওভারে মাইক্রোবাসে আগুন
মাইকেল জ্যাকসনের বায়োপিকে ভাইপো জাফর জ্যাকসন
বাস-মাইক্রোবাস সংঘর্ষ, সংগীতশিল্পীসহ নিহত ২
মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুপক্ষের মারামারি, আহত ৫০
X
Fresh