• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বয়কট করেছি : এভ্রিল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৭, ২২:৩০

যে বাল্যবিবাহের কারণে আমাকে বাদ পড়তে হলো। সেই বাল্যবিবাহের বিরুদ্ধে লড়াই করবো আমি। এখন থেকে আমি মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বয়কট করেছি। আয়োজকদের সঙ্গে আমার কোনো সম্পর্ক এখন থেকে নেই। বললেন জান্নাতুল নাঈম এভ্রিল।

অন্তর শোবিজ বুধবার বিকেলে সংবাদ সম্মেলন করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের নাম ঘোষণার পর এসব কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে বাল্যবিবাহ নিয়ে কাজে উৎসাহিত করার জন্য এভ্রিলকে লাভেলোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব দেয়া হয়। তবে তার আগেই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন এভ্রিল।

এর আগে তথ্য গোপন করার অভিযোগ এনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম এভ্রিলের খেতাব বাতিল করা হয়।

পরবর্তীতে প্রতিযোগিতার প্রথম রানার আপ জেসিয়া ইসলামকে চ্যাম্পিয়ন ঘোষণা করেন আয়োজকরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রতিযোগিতার মূল আসরে বিচারকদের দেয়া রায়ে জান্নাতুল নাঈম এভ্রিল পেয়েছেন ৫১, জেসিয়া ইসলাম পেয়েছেন ৪৮, জান্নাতুল সুমাইয়া হিমি পেয়েছেন ৪৭।

এদিন অন্তর শোবিজের পক্ষ থেকে জানানো হয়, বিয়ের পর ডিভোর্স হয়ে গেলে প্রতিযোগিতায় অংশ নিতে কোনো সমস্যা থাকে না।

এক্ষেত্রে আয়োজকদের তথ্য জানাতে হয়। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আয়োজকদের পক্ষ থেকে পরামর্শ দেয়া হয়েছে যে প্রতিযোগী তথ্য গোপন করে প্রতিযোগিতায় অংশ নিয়েছে তাকে মূল আসরে যেন না পাঠানো হয়।

তবে ডিভোর্সের পর যেহেতু এভ্রিল এখন সিঙ্গেল জীবনে রয়েছেন; তার প্রতিযোগিতায় অংশ নিতে কোনো সমস্যা ছিল না। এভ্রিলের বিয়ে এবং ডিভোর্সের তথ্য জানিয়ে প্রতিযোগিতায় অংশ নিতে পারতেন।

এভ্রিলের মুকুট হারানোর পর চীনে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে জেসিয়া ইসলামকে চূড়ান্ত করেন বিচারকমণ্ডলী।

এদিকে, বুধবার রাতে ফেসবুক লাইভে তিনি বলেন, আমি আপনাদের এভ্রিল, আপনাদের চোখে চ্যাম্পিয়ন ছিলাম, চ্যাম্পিয়ন আছি এবং আপনাদের ভালোবাসায় থাকবো। যতদিন পর্যন্ত বেঁচে আছি, বাল্যবিবাহ নিয়ে আমি কাজ করবো, যাতে আর কোন মেয়ের স্বপ্ন না ভাঙ্গে।

এ সময় তিনি বাল্যবিবাহ বিরোধী কর্মসূচি বাস্তবায়ন করার জন্য সবার সাহায্য এবং সহযোগিতা কামনা করেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh