• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

মিলিয়ন ডলার লোকসানের মুখে পপ গায়িকা ম্যাডোনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২৩, ১২:৪৯
ম্যাডোনা
ম্যাডোনা

কয়েক দিন আগেই জীবাণু সংক্রমণের কারণে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিশ্বখ্যাত পপতারকা ম্যাডোনা। এ দিকে শারীরিক অসুস্থতার কারণে তার আসন্ন মিউজিক্যাল সফর ‘সেলিব্রেশন ট্যুর’ স্থগিত করা হয়েছে। ফলে মিলিয়ন ডলারের লোকসানের মুখে পড়তে যাচ্ছেন ম্যাডোনা।

একটি অভ্যন্তরীণ সূত্রের মাধ্যমে জানা যায়, ম্যাডোনা হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিয়েছেন তিনি। যদি শিগগিরই তার সফর শুরু না হয় তবে লাখ লাখ ডলার লোকসান হতে পারে।

বর্তমানে আগের চেয়ে এখন অনেকটাই সুস্থ ম্যাডোনা। তবে এখনও চিকিৎসকদের নিয়ন্ত্রনে চব্বিশ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হচ্ছে এই গায়িকাকে।

সফর স্থগিত করা সম্পর্কে সূত্রটি আরও জানায়, ম্যাডোনা কখন তার স্বাভাবিক ছন্দে ফিরবেন সেটা এখনই বলা যাচ্ছে না। পুরোপুরি এখান থেকে বের হতে অনেক সময় লাগবে। এখন যেহেতু সফরটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে, এতে লক্ষাধিক ডলারের লোকসানের মুখে পড়বেন ম্যাডোনা।

‘দ্য সেলিব্রেশন ট্যুর’-টি ম্যাডোনার আসন্ন দ্বাদশ মিউজিক্যাল সফর। এই ট্যুরে উত্তর আমেরিকা এবং ইউরোপের শহরগুলোতে মোট ৮৪টি কনসার্ট অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, চলতি বছরের জুলাই থেকে ব্রিটিশ কলম্বিয়ার ভ্যাংকুভার থেকে শুরু হওয়া ‘ম্যাডোনা : দ্য সেলিব্রেশন ট্যুর’টি শিকাগো, নিউ ইয়র্ক, মিয়ামিসহ অন্যান্য শহর হয়ে লাস ভেগাসে শেষ হবে। এরপর ইউরোপেও ১১টি কনসার্ট রয়েছে ম্যাডোনার।

সূত্র : দ্য নিউজ ইন্টারন্যাশনাল

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh