• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

২৩ বছর বয়সে বিয়ে হয় এভ্রিলের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৭, ১৭:০৬

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম এভ্রিলের বয়স এখন ২৭ বছর ১ মাস। চার বছর আগে যখন তাঁর বিয়ে হয়েছিল, তখন তাঁর বয়স ছিল ২৩ বছর চার মাস। বিয়ের কাবিননামায় দেওয়া তথ্য এটি।

ফেসবুক ও বিভিন্ন সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জান্নাতুল নাঈম এভ্রিল দাবি করেছেন ১৬ বছর বয়সে তাকে জোর করে বিয়ে দেওয়া হয়। বিয়ের তিন মাসের মধ্যে পালিয়ে ঢাকায় চলে আসেন তিনি।

কিন্তু এভ্রিলের বিয়ের কাবিননামা থেকে জানা গেছে তার বর্তমান বয়স ২৭ বছর। বিয়ের সময় তার বয়স ছিল ২৩ বছর। তার জন্ম ১৯৯০ সালের ৪ সেপ্টেম্বর। চন্দনাইশ পৌরসভার কাজী অফিসে তার বিয়ের কাবিননামা রয়েছে।

গত ২৯ সেপ্টেম্বর গ্র্যান্ড ফিনালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জান্নাতুল সুমাইয়া হিমির নাম ঘোষণা করেন উপস্থাপক শিনা চৌহান। এরপর আয়োজকের পক্ষ থেকে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী মঞ্চে গিয়ে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম ঘোষণা করেন।

পরবর্তীতে বেরিয়ে আসে বিজয়ী এভ্রিল বিবাহিত। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী বিবাহিত কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারেন না। এরপর ফেসবুক লাইভ এবং গণমাধ্যমে দেওয়া বক্তব্যে এভ্রিল দাবি করেন তাকে ১৬ বছর বয়সে জোর করে বিয়ে দেওয়া হয়।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh