• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রাজকে ছাড়াই জন্মদিনের কেক কাটলেন রাজ্য-পরী (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২৩, ২২:৫৩
রাজকে ছাড়াই জন্মদিনের কেক কাটলেন রাজ্য-পরী
রাজকে ছাড়াই জন্মদিনের কেক কাটলেন রাজ্য-পরী

ভালোবেসে ঘর বাঁধলেও এখন দুই মেরুর বাসিন্দা তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও, বর্তমানে আলাদাই থাকছেন তারা। প্রতি মাসেই কেক কেটে তাদের একমাত্র সন্তান রাজ্যের জন্মদিন উদযাপন করেন এই দম্পতি। তবে এবার রাজকে ছাড়াই জন্মদিনের কেক কাটলেন রাজ্য-পরী।

সোমবার (১০ জুলাই) ১১ পার করে ১২তে পা রেখেছে রাজ্য। এ দিন বরাবরের মতোই কেক কেটে ছেলের জন্মদিন পালন করেন পরিমণি। নিজের ফেসবুকে জন্মদিনের ছবি ও ভিডিও শেয়ার করেন এই অভিনেত্রী। তবে প্রতিবারের মতো তার নানাকে দেখা গেলেও, ছিল না রাজ।

ক্যাপশনে অভিনেত্রী লেখেন, কয়টা বল! বলো? আমার রাজ্যের আজ ১১ মাস পূর্ণ হলো। আলহামদুলিল্লাহ। সঙ্গে আরেকটি স্ট্যাটাসে অভিনেত্রী আরও লেখেন, একটা পরীর রাজ্য!

ওই ভিডিও দেখা যায়, এবার রাজ্যের জন্য পরীর থিম কেকে জায়গা করে নেয় ১১টি ফুটবল। শুধু তাই নয়, কেক কাটার মঞ্চটিও সাজানো হয় ফুটবল আর বেলুন দিয়ে। যেখানে রাজ্যের সঙ্গে কেক কাটেন পরী ও তার নানা। দেখা যায়নি রাজকে।

তবে গেল মাসে রাজ্যের ১০ মাস পূর্তিতে এক সঙ্গেই কেক কেটে জন্মদিন পালন করেছিলেন রাজ-পরী।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। পরে ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরীর প্রথম সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। চলতি বছরের মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরেই ফের দাম্পত্য জীবনের টানাপড়েন শুরু হয় রাজ-পরীর। এরপর থেকেই আলাদা থাকছেন না তারা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
এনআইডি কার্যক্রম দেখতে যুক্তরাজ্যে যাচ্ছেন ইসি আলমগীর
স্বস্তিকার সঙ্গে এবার জুটি বাধঁছেন শরিফুল রাজ
কন্যাসন্তান নিয়ে মুখ খুললেন পরীমণি
X
Fresh