• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মা হওয়ার পর আতঙ্কে সানা খান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ জুলাই ২০২৩, ১১:৩২

খুব অল্প সময়ের মধ্যেই দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানা খান। কিন্তু ক্যারিয়ারের উঠতি সময়ে মৌলবী মুফতি আনাস সৈয়দকে বিয়ে করে অভিনয়কে বিদায় জানান এই অভিনেত্রী। শুধু তাই নয়, ইসলামের পথে জীবনকে উৎসর্গ করেন সানা। বিয়ের তিন বছর পর সম্প্রতি তাদের কোল জুড়ে এসেছে প্রথম সন্তান।

সদ্য মা হয়েছেন তিনি। গেল ৫ জুলাই জন্ম নেয় এই দম্পতির পুত্রসন্তান। ছেলের জন্মের আনন্দে প্রায় আত্মহারা প্রাক্তন এই অভিনেত্রী। তবে তার পাশাপাশি ভয়ও আঁকড়ে ধরেছে তাকে। মা হওয়ার পর যেন আতঙ্কেই দিন কাটাচ্ছেন সানা।

কোন বিষয় নিয়ে ভাবতে গেলেই দুশ্চিন্তায় গুটিয়ে যাচ্ছেন তিনি? সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন সানা।

চেহারা ও নিজের সাজপোশাক নিয়ে বরাবরই ভীষণ সচেতন তিনি। তবে বর্তমানে ক্যামেরার সামনে নিজেকে অভিনেত্রী হিসাবে তুলে না ধরলেও নিজেকে পরিপাটি রাখতে পছন্দ করেন সানা।

সদ্য সন্তান জন্ম দেওয়ার পর স্বাভাবিকভাবেই, একজন মায়ের ওজন বেড়ে যায়। সানাও এর ব্যতিক্রম নন। তার ওজন নিয়ে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে নেটিজেনদের নানান সমালোচনা। বলা চলে, বিষয়টি নিয়ে বেশ আতঙ্কেই দিন পার করছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে সানা বলেন, আমি খুব ঘাবড়ে যাই, যখন মা হওয়ার পরেই ওজন কমানো নিয়ে কথাবার্তা শুরু হয়। অবশ্যই আমি ওজন কমাতে চাই, সবাই সেটা চান। তবে আমি নিজের স্বাস্থ্য বা আমার সন্তানের যে পুষ্টি দরকার, তার সঙ্গে আপস করতে চাই না।

অভিনেত্রী আরও বলেন, আমার ওজন কমানো, আমার সন্তানের স্বাস্থ্যের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হতে পারে না। আগে আমার সন্তানের পুষ্টি, তার পর অন্য কিছু। ওজন পরেও কমানো যেতে পারে। তবে আমার সন্তানের জীবনে তো এই সময়টা আর ফিরে আসবে না।

প্রসঙ্গত, মৌলবী মুফতি আনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর সংসারেই মন দিয়েছেন সানা খান। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই দিন পার করছেন তিনি। তবে অভিনয়ে পর্দায় না দেখা গেলেও মাঝে মধ্যে স্বামীকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে দেখা যায় এই অভিনেত্রীকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাসুল (সা.) সুস্থ থাকতে যে দোয়া পড়তেন
আ.লীগের কারণে পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত দেশের মানুষ: ফখরুল
ছিলেন মেধাতালিকায় প্রথম, বিরল রোগে অকালেই ঝরলো তরুণীর প্রাণ
রুপালি পর্দায় কাজী নজরুল ইসলামের বায়োপিক
X
Fresh