• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ থেকে নাম বাতিল এভ্রিলের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ অক্টোবর ২০১৭, ১৯:২৮

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম এভ্রিলের খেতাব বাতিল করা হয়েছে। কে হচ্ছেন নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ তা ঘোষণা করা হবে বুধবার। সংশ্লিষ্ট বেশ কয়েকটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে আয়োজকদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করা হয়েছে, নাম ঘোষণার প্রথমদিন থেকেই বিতর্ক চলে আসছিল। বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিল বিবাহিত হয়েও প্রতিযোগিতায় কীভাবে অংশ নিলেন? সেটা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। এ প্রসঙ্গে সোমবার সন্ধ্যায় আরটিভি অনলাইন যোগাযোগ করে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরীর সঙ্গে।

তখন তিনি বলেন, কোনো প্রতিযোগী যদি নিয়ম ভঙ্গ করেন তবে প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী এ ব্যাপারে সিদ্ধান্ত হবে। এটা তো আমার ব্যক্তিগত কোনো বিষয় না। আমরা বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করছি। এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে আমাদের বক্তব্য জানাবো।

জান্নাতুল নাঈম এভ্রিল যেহেতু বিবাহিত; এখন তার ফলাফল বাতিল করা হবে কিনা? এমন প্রশ্নে স্বপন চৌধুরী বলেন, ‘এই ফলাফল বাতিল করা হবে কিনা সেটাও নিয়ম অনুযায়ী হবে। আমি ব্যক্তিগতভাবে তো আসলে কোনো মতামত দিতে পারি না। আমরা একটি অনুষ্ঠান করে বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেবো। তখনই এই বিষয়ে বিস্তারিত জানাবো।

তিনি আরো বলেন, কোনো প্রতিযোগী যদি অপরাধের সঙ্গে জড়িত থাকে; কিংবা ভুল তথ্য দিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে তবে তার জন্য নিয়মকানুন আছে। সেভাবেই ব্যবস্থা নেয়া হবে।

প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী বিবাহিত কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না। ফলে এভ্রিল বিবাহিত হওয়ায় তাকে বাদ দেয়ার ব্যাপারে সিদ্ধান্ত নিতে যাচ্ছে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। প্রতিষ্ঠানটির একাধিক সূত্র থেকে এই তথ্য জানা গিয়েছিল।

নতুন ফলাফলে যদি এভ্রিল বাদ পড়ায় কে হবেন নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’? এ নিয়েও অনেকে হিসেবে করতে শুরু করেছেন। মিডিয়া পাড়ার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকও সরব মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নিয়ে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh