• ঢাকা মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
logo

টম ক্রুজের মুখে হিন্দি শুনে মুগ্ধ নেটিজেনরা (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৩, ০৮:৪১
হিন্দি বলছেন টম ক্রুজ, মুগ্ধ নেটিজেনরা

হলিউড অভিনেতা টম ক্রুজের কাছে কোনো মিশনই যেন ‘ইমপসিবল’ নয়। বরাবরই এর প্রমাণ দিয়েছেন তিনি। এবার একবার শুনেই পরিষ্কার হিন্দি ভাষায় কথা বললেন এই অভিনেতা। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। যা দেখে ব্যাপক মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

বুধবার (১২ জুলাই) ভারতে মুক্তি পাবে টম অভিনীত সিনেমা ‘মিশন ইমপসিবল: ডেড রেকনিং পার্ট ওয়ান’। সম্প্রতি সিনেমাটির প্রচারণায় এক গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন হলিউডের এই হার্টথ্রব।

অনুষ্ঠানের এক পর্যায় সঞ্চালক অভিনেতাকে বলেন, আপনার কাছে কোনো কিছুই তো 'ইমপসিবল' নয়। আপনি খুব ভালো ফ্রেঞ্চ বলতে পারেন। আমি ভাবছিলাম, এবার লোকটা আমার সঙ্গে হিন্দি বলতে শুরু করবে নাকি!

তার মুখের কথা শেষ না হতেই জবাবে টম বলেন, আপনি চাচ্ছেন আমি হিন্দি বলি, অবশ্যই বলব।

এরপরই সঞ্চালক টম ক্রুজকে বলেন, নমস্তে, আপ ক্যায়সে হ্যায়? তাকে অনুকরণ করে একই কথা বলে ওঠেন হলিউডের এই সুপারস্টার। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটিতে পছন্দের তারকার মুখে হিন্দি শুনে ভীষণ মুগ্ধ হয়েছেন নেটিজেনরা ।

৬১ বছর বয়সে এসে এখনও নারীদের হৃদয়ে নিজের জায়গা ধরে রেখেছেন টম। সিনেমার শুটিংয়ে এখনও স্টান্ট করতে পিছপা হন না এই অভিনেতা। খুব কম ক্ষেত্রেই স্ট্যানম্যানের সাহায্য নেন।

উল্লেখ্য, ‘মিশন ইমপসিবল’ ফ্র্যাঞ্চাইজির দুর্দান্ত স্টান্টগুলো করার জন্য মারাত্মক ঝুঁকি নিয়েছিলেন টম। শুধু তাই নয়, মহাকাশে গিয়েও শুটিং করেছেন এই অভিনেতা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইপিএল : বদলে গেল কোহলির দলের নাম
ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে দেশের ক্রিকেটকে বিদায় ভারতীয় স্পিনারের
এবার মাঠে গড়াতে যাচ্ছে নারী বিপিএল
তাসকিনের নতুন লক্ষ্য
X
Fresh