• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিশেষ একটি শর্তে পর্দায় সং সাজতেও প্রস্তুত আলিয়া!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ জুলাই ২০২৩, ১৯:৩৮
বিশেষ একটি শর্তে পর্দায় সং সাজতেও প্রস্তুত আলিয়া!

প্রায় এক দশক ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় আলিয়া ভাটের। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। শুধু তাই নয়, বলিউডে নিজের জায়গা পাকা করে হলিউডেও পাড়ি জমিয়েছেন এই অভিনেত্রী। তবে বিশেষ একটি শর্তে পর্দায় সং সাজতেও প্রস্তুত রয়েছেন বলে জানান আলিয়া!

সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির হয়ে নিজের কাজের এই শর্তের কথা উল্লেখ করেন তিনি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে আলিয়াকে প্রশ্ন করা হয়, নবীন প্রজন্মের কাছে নিজেকে প্রভাবী বলে মানতে তিনি রাজি কি না? প্রশ্নের জবাবে আলিয়া বলেন, আমি সং সাজতেও রাজি, যদি ঠিক সময়ে আমার পারিশ্রমিক আমাকে দেওয়া হয়।

আলিয়ার কথায় স্পষ্ট বোঝা গেছে, পেশাদারিত্ব থেকে একচুলও সরতে রাজি নন এই অভিনেত্রী। তার পারিশ্রমিক ঠিক সময় মতো পেলে যেকোনো চরিত্র করতে দ্বিধা নেই।

এর আগে, বলিউড থেকে হলিউডে যাওয়ার প্রসঙ্গেও পারিশ্রমিকের কথা উল্লেখ করেছিলেন আলিয়া। হলিউডে পারিশ্রমিক বিষয়ে যে সাম্য রয়েছে, সেই জায়গার ধারের কাছেও এখনও পৌঁছাতে পারেনি বলিউড।

উল্লেখ্য, আগামী ২৮ জুলাই মুক্তি পেতে চলেছে আলিয়ার ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। করন জোহর নির্মিত এই সিনেমায় রণবীর সিংহের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এরপরেই আগামী মাসেই মুক্তি পাচ্ছে ‘হার্ট অব স্টোন’। এতে ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত অভিনেতা জেমি ডরনানের সঙ্গে দেখা যাবে আলিয়াকে।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় প্রথম ভারতীয় হিসেবে দীপিকার নাম
শাহরুখ-সালমানদের মতো ঘটনা ঘটছে শাকিব-সিয়ামদের বেলায়ও
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
X
Fresh