• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিয়ের আশায় রাখি, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২৩, ২৩:৪৬
রাখি সাওয়ান্ত

সদ্যই সংসার ভেঙেছে বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্তের। তাই বলে দমে যাওয়ার পাত্রী নন তিনি। আবারও বিয়ের স্বপ্ন দেখছেন অভিনেত্রী। এবার ‘ভালো’ স্বামী চাই রাখির। আর সেজন্যই কিনা আজব কাণ্ড ঘটিয়ে বসলেন নিজের সঙ্গে! বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতেই মাথায় ফাটালেন ডিম। সেই ভিডিও ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত বছর আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। এরপরই সংসার জীবনে অশান্তি। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় দুজনকে।

এরই মধ্যে কিছুদিন আগে মাকে হারান রাখি। সেই সময় তার পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে মারধর ও প্রতারণার অভিযোগও আনেন তিনি। পরে আবার আদিলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে। সে ঘটনায় তাকে গ্রেপ্তারও করা হয়।

অতীতের তিক্ত সব অভিজ্ঞতাকে পিছনে ফেলে আবার বিয়ের স্বপ্ন দেখছেন রাখি। ‘ভালো বর চাই’ বলতে বলতেই নিজের মাথায় ফাটালেন একের পর এক ডিম। রাখির সেই ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়।

এরপরই বিদ্রুপের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। আলোচনায় থাকার জন্য রাখির বিভিন্ন সময় উদ্ভট কর্মকাণ্ডের সমালোচনাও করছেন নেটিজেনরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে রাখি সাওয়ান্ত 
ভয়ংকর প্রতারণার অভিযোগ সেই তনির বিরুদ্ধে, শোরুম সিলগালা
মোবাইল চুরির অভিযোগে নারীকে বেঁধে নির্যাতন
শুটিংয়ে অক্ষয়ের অবাক কাণ্ড, ভিডিও ভাইরাল
X
Fresh