• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সেলিনা জেটলির সন্তানের মৃত্যু

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ অক্টোবর ২০১৭, ২০:২৩

যমজ সন্তানের মা হয়েছিলেন সেলিনা জেটলি। গত ১০ সেপ্টেম্বর দুবাইতে যমজ সন্তানের জন্ম দেন এ অভিনেত্রী। তবে সেই সুখ দীর্ঘস্থায়ী হলো না সেলিনা ও তার স্বামী পিটারের। হার্টের সমস্যা থাকায় জন্মের কিছু সময়ের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়ে সন্তান সামশের জেটলি হাগ।

তবে সুস্থ রয়েছে এ দম্পতির আরেক সন্তান আর্থার জেটলি হাগ। ফেসবুকে তাদের এই দুঃখমিশ্রিত আনন্দের খবর জানালেন সেলিনা।

সেলিনা ফেসবুকে লেখেন, ‘বৃষ্টির মধ্যে আমরা রংধনু খুঁজি এবং অন্ধকারে তারা খুঁজি। দশমীর এই শুভলগ্নে আমরা আমাদের কাছের বন্ধু, ফ্যান ও ফলোয়ারদের সঙ্গে একটি তিক্ত মধুর খবর শেয়ার করতে চাই। আমরা ফের সন্তান হিসেবে দুটি হ্যান্ডসাম ছেলে পেয়েছি সামশের জেটলি হাগ ও আর্থার জেটলি হাগ।

তিনি আরো লেখেন, কিন্তু আমরা যা প্ল্যান করি তা সবসময় আমাদের জীবনে ঘটে না। তাই হার্টের খারাপ কন্ডিশনের কারণে আমাদের ছেড়ে চলে যায় সামশের। দুঃখের এই খবরের সঙ্গে সঙ্গে আমরা নিজেদের ভাগ্যবান মনে করি কারণ তার একটা অংশ আর্থার আমাদের সঙ্গে রয়েছে, যাকে হুবহু সেই অ্যাঞ্জেলের মতো দেখতে যে এখন স্বর্গে তার দাদুর কোলে বসে।

সেলিনা বলেন, তার দাদু অর্থাৎ আমার বাবা যিনি দু’মাস আগেই আমাদের ছেড়ে গেছেন। শেষ দু’মাসে আমাদের জীবনে অনেক ঝড় বয়ে গিয়েছে। একদিকে বাবার চলে যাওয়া তো অন্যদিকে সামশেরের মৃত্যু।

এ অভিনেত্রী লিখেছেন, আর্থারের এই পৃথিবীতে বেঁচে থাকতে প্রয়োজন অনেক আশীর্বাদ ও ভালোবাসা। আমাদের পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ ও দশমীর শুভেচ্ছা। ইতি- সেলিনা ও পিটার’।

উল্লেখ্য, সেলিনা জেটলি ও পিটার হাগের উইনস্টোন ও ভিরাজ নামে ৫ বছরের দুটো যমজ সন্তান রয়েছে। ‌

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh