• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শাকিবের সঙ্গে এক হওয়ার গুঞ্জনে যা বললেন অপু

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ জুলাই ২০২৩, ১৩:৩৯
শাকিব খান ও অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস গোপনে ঘর বেঁধেছিলেন ২০০৮ সালে। সেই খবর জানা যায় ২০১৭ সালে। ওই বছরের ১০ এপ্রিল কোলে সন্তান নিয়ে একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। এরপর একে-অপরের প্রতি নানা অভিযোগের তির ছুড়ে বিচ্ছেদের পথ বেছে নেন তারা।

তারপর কেটে গেছে অনেকগুলো বছর। এরই মাঝে ২০২২ সালে হঠাৎ করে অনেকটা অপুর মতোই আরেক খবর জানান চিত্রনায়িকা বুবলী। একই বছর ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। পরে ৩০ সেপ্টেম্বর বুবলী জানান, তার সন্তানের বাবার নাম শাকিব খান।

এরপর থেকে নানা সময়ে দেখা গেছে শাকিব-বুবলীর অভিযোগ, পাল্টা অভিযোগ। এরই মাঝে শাকিবের কাছাকাছি আসেন তার সাবেক স্ত্রী অপু, যা সামাজিক যোগাযোগমাধ্যম ও সংবাদমাধ্যমে নানাভাবে পরিলক্ষিত হয়েছে। শাকিব-বুবলীর এই দূরত্বের মাঝে সম্প্রতি ব্যাপকভাবে গুঞ্জন রটেছে ‘আবারও এক হচ্ছেন শাকিব-অপু’।

এবার এ নিয়ে সরাসরি উত্তর দিলেন অপু বিশ্বাস। সদ্য প্রকাশিত এক ভিডিও সাক্ষাৎকারে উপস্থাপক প্রশ্ন করেন, তোমাদের সম্পর্ক জোড়া লাগার বিষয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছে, পুনরায় তোমরা কি আবার মিলছো?

এই প্রশ্নের জবাবে রহস্য রেখে অপু বলেন, ‘বিষয়টা একান্তই ব্যক্তিগত ব্যাপার। তবে যদি বলতেই হয়, তাহলে বলব আমি একজন নায়িকা অপু বিশ্বাস। আর উনি একজন নায়ক। আমাদের জীবনে যাত্রাপথে যেটা হয়েছে এর বাইরেও আমরা মানুষ।

এসব কথার মাঝেই উপস্থাপক অপুকে থামিয়ে প্রশ্ন করে, তোমরা এক হলে তো জানাবা? এর জবাবে অপু বলেন, ‘হ্যাঁ’।

এদিকে, গত ৬ ফেব্রুয়ারি ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শাকিব খানের সঙ্গে বর্তমানে সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন অপু। সেই সাক্ষাৎকারে সংবাদমাধ্যমটির পক্ষ থেকে অপুর কাছে প্রশ্ন ছিল— আপনার ও শাকিব খানের সম্পর্ক এখন ঠিক কোন জায়গায় দাঁড়িয়ে, আপনারা কি বিবাহিত?

সেই প্রশ্নের জবাবে রহস্য রেখে অপু বলেন, সেটি এখনই বলছি না, উহ্য থাক। সময় এলে গণমাধ্যমকে জানাব। তবে আগের মতো ক্ষোভ রাখতে চাই না।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খারাপ ভিডিও দেখিয়ে স্যার অফার দিয়েছিলেন: মিষ্টি জান্নাত
প্রেমের গুঞ্জনের মধ্যেই ফারিয়ার প্রশংসায় পঞ্চমুখ জায়েদ খান
‘নিপুণ মামলাবাজ, ডিপজল-শাকিব খানকে অশিক্ষিত বলেছেন’ 
অপুর জিডি, তিনজনকে সতর্ক করল পুলিশ
X
Fresh